পীরের দরবারে যাওয়া হলো না স্কুলছাত্র ইয়াছিনের

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

পীরের দরবারে যাওয়া হলো না স্কুলছাত্র ইয়াছিনের

হবিগঞ্জ প্রতিনিধি  ৭:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

পীরের দরবারে যাওয়া হলো না স্কুলছাত্র ইয়াছিনের

পীরের দরবারে যাওয়া হলোনা স্কুলছাত্র ইয়াছিন মিয়া ও তার পরিবারের। মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পড়ে রয়েছে ইয়াছিনের নিতর দেহ। অপরদিকে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছে ইয়াছিনের পিতা আলমগীর হোসেন।

মঙ্গলবার সকালে ইয়াছিনের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন তার সহপাঠীরা। ইয়াছিন শহরতলীর বহুলা গ্রামের মো. আলমগীর হোসেনের পুত্র। সে বহুলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

নিহত স্কুল ছাত্র ইয়াছিনের মা হাসিনা আক্তার জানান, মঙ্গলবার দিবাগত রাতে তার স্বামী আলমগীর পুত্র ইয়াছিনসহ পরিবারের বেশ কয়েকজন সদস্যকে নিয়ে তাদের পীর চট্টগ্রামের মাইজ ভান্ডার দরবার শরীফের উদ্দেশ্যে ট্রেন যোগে রওয়ানা হয়। সকাল হতে না হতেই তাদের একমাত্র পুত্রের মৃত্যুর সংবাদে বারবার মূর্ছায় যাচ্ছেন তিনি।

প্রতিবেশী এম সজলু মিয়া জানান, ইয়াছিনের মৃত্যুতে সবাই শোকাহত। ইয়াছিনের মত এমন প্রাণবন্ত ছেলে মৃত্যুতে শুধু তার পরিবারের সদস্যরাই নয় পুরো বহুলা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

সহপাঠী তাসলিম আহমেদ জানান, ইয়াছিন তার খুব ঘনিষ্ট বন্ধু ছিল। আর কোনদিন খেলার মাঠে ইয়াছিনকে পাবেনা।সে কথা ভাবতেই পারছে না সে।

এদিকে, ইয়াছিনের এমন মৃত্যুর সংবাদ শুনে বাড়িতে ভীড় জমাচ্ছে স্বজনরা।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে দুটি ট্রেনের মধ্যে দূর্ঘটনায় ইয়াছিনের মৃত্যু হয়।

কেএটি/এমকে

 

জাতীয়: আরও পড়ুন

আরও