ডিএসসিসির প্রধান নির্বাহীসহ ৫ অধিদপ্তরে নতুন মহাপরিচালক

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

ডিএসসিসির প্রধান নির্বাহীসহ ৫ অধিদপ্তরে নতুন মহাপরিচালক

সচিবালয় প্রতিবেদক ৪:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯

ডিএসসিসির প্রধান নির্বাহীসহ ৫ অধিদপ্তরে নতুন মহাপরিচালক

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তাসহ ৫ অধিদপ্তরে নতুন মহাপরিচালক নিয়োগ দিয়েছে সরকার।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ অধিশাখা ১ থেকে উপসচিব মো. আব্দুল লতিফ স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলম আরা বেগমকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, পাট অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব পদমর্যাদার মো. শামসুল আলমকে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়াও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের অতিরিক্ত সচিব শাহ মো. এমদাদুল হককে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উপ-মহাপরিচালক মো. তাজুল ইসলামকে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক এবং ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের অতিরিক্ত সচিব সচিব পদমর্যাদার পরিচালক মোহাম্মদ শাহজাহানকে কুমিল্লা বার্ডের মহাপরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১১ জুলাই ২০১৯ তারিখের ৫৬১ সংখ্যক প্রজ্ঞাপন মূলে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য বেগম হাসিনা ইয়াসমিনকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর মহাপরিচালক এবং ১৭-০৯-২০১৯ তারিখের ৭৩৯ সংখ্যক প্রজ্ঞাপন মূলে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত সচিব ড. মো. মাহমুদুল হককে কুমিল্লা বার্ডের মহাপরিচালক হিসেবে বদলির আদেশ প্রযোজ্য অংশটুকু এতদ্বারা বাতিল করা হলো।

প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারিকৃত আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এসএস/এসবি

 

জাতীয়: আরও পড়ুন

আরও