জিসানের মুক্তির খবর ভিত্তিহীন: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

জিসানের মুক্তির খবর ভিত্তিহীন: স্বরাষ্ট্রমন্ত্রী

পরিবর্তন প্রতিবেদক ১০:৫০ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৯

জিসানের মুক্তির খবর ভিত্তিহীন: স্বরাষ্ট্রমন্ত্রী

গ্রেপ্তার হওয়া ইন্টারপোলের রেড এলার্ট জারির আসামি জিসানের মুক্তির খবর ভিত্তিহীন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার রাজধানীর মেরুল বাড্ডায় বাংলাদেশ বৌদ্ধ ফেডারেশনের প্রবারণা পূর্ণিমা ও ফানুস উৎসব অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

মন্ত্রী বলেন, শীর্ষ সন্ত্রাসী জিসানকে দুবাইয়ে গ্রেফতার করা হয়েছে। তবে জিসানের মুক্তি পাওয়ার বিষয়ে গণমাধ্যমে যে খবর প্রকাশ করা হয়েছে তার কোনো ভিত্তি নেই। জিসান এখনো জামিন পান নি বলেও জানান তিনি।

ক্যাসিনোবিরোধী অভিযানের বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, আমাদের অভিযান অবৈধ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত যারা তাদের বিরুদ্ধে। আইনশৃঙ্খলা বাহিনী কাউকে উদ্দেশ্য করে অভিযান করছে না। আমাদের উদ্দেশ্য যারা আইনশৃংখলা ভঙ্গ করেন, অবৈধ কাজ করেন, অস্বস্তি তৈরি করেন তাদের  বিরুদ্ধে। কোনো নির্দিষ্ট ব্যক্তির বিরুদ্ধে এই অভিযান নয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এবছর দেশে ৩২ হাজার পূজা মণ্ডপ তৈরি হয়েছে। যা আগের বছরের চেয়ে ১ হাজার বেশি। সব ধর্মের মানুষ যাতে নিরাপদে থাকে তার জন্য কাজ করে যাচ্ছি। 

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বাংলাদেশ বৌদ্ধ ফেডারেশনের চেয়ারম্যান উত্তম কুমার বড়ুয়া, প্রবারণা পূর্নিমা উদযাপন কমিটির সভাপতি  রঞ্জন বড়ুয়া, ফেডারেশনের নির্বাহী সভাপতি অশোক বড়ুয়া, বিশেষ অতিথি আম্বর শাহ মসজিদের খতিব  মাওলানা মাজহারুল ইসলাম প্রমুখ।

এমকে/এআরই

 

জাতীয়: আরও পড়ুন

আরও