রোমান সানাকে বিমান বন্দরে ক্রীড়া প্রতিমন্ত্রীর ফুলেল শুভেচ্ছা

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

রোমান সানাকে বিমান বন্দরে ক্রীড়া প্রতিমন্ত্রীর ফুলেল শুভেচ্ছা

জ্যেষ্ঠ প্রতিবেদক ৯:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

রোমান সানাকে বিমান বন্দরে ক্রীড়া প্রতিমন্ত্রীর ফুলেল শুভেচ্ছা

এশিয়া কাপ ওয়ার্ল্ড আর্চারি র‍্যাংকিং টুর্নামেন্টের এককে স্বর্ণপদক জেতা রোমান সানা দেশে ফিরেছেন। সোমবার দুপুরে ১২টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও আর্চারি ফেডারেশন কর্মকর্তারা বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানিয়েছেন।

এছাড়া  পদক এসেছে রিকার্ভ মিশ্র দ্বৈতেও। রোমান ও বিউটি রায় জুটি জিতেছে ব্রোঞ্জ। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ ৫-১ সেট পয়েন্টে হারিয়েছে চাইনিজ তাইপেকে। জাতীয় আর্চারী দলের  এই অসাধারণ ক্রীড়া নৈপুণ্য প্রর্দশন ও বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করায় বিমান বন্দরে রোমান সানাদের  এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  বলেন,  রোমান সানাসহ জাতীয় আর্চার দলের এ অর্জনে দেশবাসীর  সাথে আমিও আনন্দিত ও গর্বিত। আগামীতেও আমাদের সোনার ছেলেরা সাফল্য অব্যাহত রেখে দেশের জন্য সম্মান ও গৌরব বয়ে আনবে বলে আমি আশা রাখি।  আমি তাদের সার্বিক সাফল্য কামনা করছি।

গত শুক্রবার ফিলিপাইনে চীনের চীনের শি ঝেনকিকে ৭-৩ সেট পয়েন্টে হারিয়ে প্রথমবারের মতো বাংলাদেশের হয়ে এ সম্মান অর্জন করেন রোমান সানা। এশিয়ান কাপ আরচ্যারীর র‍্যাংকিং টুর্নামেন্টে (স্টেজ-৩) চীনের জিয়াং শিকে ৭-৩ সেট পয়েন্টে হারিয়ে স্বর্ণপদক জিতে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে গৌরবময় অধ্যায়ের জন্ম দিয়েছেন জাতীয় আর্চারী দলের আর্চার রোমান সানা ।

এমএইচ

 

জাতীয়: আরও পড়ুন

আরও