দেশে ফিরলেন সিইসি, সিঙ্গাপুর যাচ্ছেন দুই কমিশনার

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

দেশে ফিরলেন সিইসি, সিঙ্গাপুর যাচ্ছেন দুই কমিশনার

জ্যেষ্ঠ প্রতিবেদক ১০:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

দেশে ফিরলেন সিইসি, সিঙ্গাপুর যাচ্ছেন দুই কমিশনার

ভারত, রাশিয়া ও সংযুক্ত আরব আমিরাতে সপ্তাহ ব্যাপী বিভিন্ন সভায় অংশ নিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা দেশে ফিরেছেন।

নির্বাচন সংক্রান্ত আন্তর্জাতিক সম্মেলন ও প্রবাসী ভোটার নিবন্ধন বিষয়ক সভায় যোগ দিতে ২ থেকে ১০ সেপ্টেম্বর দেশের বাইরে ছিলেন সিইসি।

বুধবার নির্বাচন কমিশনে গিয়ে নির্বাচন ভবন অগ্নিকাণ্ডের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন তিনি।

সিইসির একান্ত সচিব এ কে এম মাজহারুল ইসলাম জানান, সপ্তাহ ব্যাপী অনুষ্ঠান শেষে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২ টায় দেশে ফিরেন সিইসি। বুধবার সকালেই অফিস করেন তিনি।

এ বিষয়ে তদন্ত কমিটির প্রধান ইসির অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান বলেন, ভবনের বেইজমেন্টের অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিইসি। তাকে তদন্তের অগ্রগতি ও সার্বিক বিষয় অবহিত করেছি। বৃহস্পতিবার ইসিতে প্রতিবেদনও জমা দেবো।

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ও মো. রফিকুল ইসলাম সিঙ্গাপুরে যাচ্ছেন

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন আজ। ১১ থেকে ১৭ সেপ্টেম্বর সেখানে চিকিৎসা নেবেন এ নির্বাচন কমিশনার। দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানা জটিলতায় ভুগছিলেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞ চিকিসকের অধীনে চিকিৎসা নিচ্ছিলেন। মেডিক্যাল বোর্ড এ নির্বাচন কমিশনারের চিকিৎসার জন্য সিঙ্গাপুরের বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে।

এছাড়া নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারও মেডিক্যাল বোর্ডের পরামর্শে সিঙ্গাপুরে চিকিৎসা নিতে যাচ্ছেন। ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর সিঙ্গাপুর থাকবেন তিনি।

এইচকে/এসবি

 

জাতীয়: আরও পড়ুন

আরও