নারীরা সব জায়গায়ই সমান অধিকার চাচ্ছেন-পাচ্ছেনও : আমু

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

নারীরা সব জায়গায়ই সমান অধিকার চাচ্ছেন-পাচ্ছেনও : আমু

ঝালকাঠি প্রতিনিধি ৫:৫৬ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

নারীরা সব জায়গায়ই সমান অধিকার চাচ্ছেন-পাচ্ছেনও : আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, নারীদের রাজনীতিতে এগিয়ে আসতে হবে। বর্তমান সরকার নারীদের সব ধরনের সুযোগ সুবিধা ও মর্যাদা দিয়ে আসছে। এখন নারীরা রাষ্ট্রের উচ্চপদে চাকরি করছে, এমপি-মন্ত্রী থেকে শুরু করে সেনাবাহিনীর বড় কর্মকর্তা হচ্ছেন। তারা সবজায়গায়ই সমান অধিকার চাচ্ছেন এবং তা পাচ্ছেনও।

শনিবার দুপুরে ঝালকাঠিতে ‘মূলধারার রাজনীতিতে নারীর অংশগ্রহণ’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় জেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক ফেলো নারীনেত্রী ইসরাত জাহান সোনালী, শারমিন মৌসুমি কেকা, মোরশেদা লস্কর ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বরিশাল বিভাগীয় সমন্বয়কারী দ্বীপু হাফিজুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকার, নুরুল আলম সুরুজ প্রমুখ।

জেআইজে/এইচকে

 

বরিশাল: আরও পড়ুন

আরও