প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই কোনো চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ২২ আগস্ট, ২০১৯ | 2 0 1

প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই কোনো চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

সচিবালয় প্রতিবেদক ১০:২৫ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০১৯

প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই কোনো চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দেওয়া বাংলাদেশি নারী প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই কোনো চক্রান্ত বা উদ্দেশ্যমূলক।

শুক্রবার রাতে গণমাধ্যমের কাছে সাম্প্রদায়িক নিপীড়নের শিকার বিভিন্ন দেশের প্রতিনিধিদের সঙ্গে হোয়াইট হাউজে গিয়ে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে প্রিয়া সাহা নামে বাংলাদেশি নারীর অভিযোগের বিষয়ে এমন মন্তব্য করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, প্রিয়া সাহার বক্তব্য অনুযায়ী এই ধরনের ঘটনা বাংলাদেশে ঘটেছে বলে আমার জানা নেই। এটা নিশ্চয়ই তিনি কোনো চক্রান্ত বা উদ্দেশ্যমূলকভাবে বলেছেন। আমি তাকে এখনো বলি, এ ধরনের যদি কোনো ঘটনা ঘটে থাকে তাহলে তিনি যেন আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ করেন।

মন্ত্রী এ সময় আরও বলেন, ট্রাম্পকে অভিযোগ করা প্রিয়া সাহার ভিডিওটি আমি দেখেছি। এই ধরনের ঘটনা বাংলাদেশের কোনো মানুষ বিশ্বাস করে না, করবেও না। কারণ হচ্ছে, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িকতার দেশ। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পরিশ্রমের কারণেই অর্জিত হয়েছে।

তিনি বলেন, প্রিয়া সাহার কথাগুলো তো তিনি কখনোই আমাদের কাছে কোনো অভিযোগ আকারেও বলেননি। আমাদের পুলিশ প্রশাসন অত্যন্ত সজাগ দৃষ্টিতে থাকে, যাতে কোনোভাবেই সংখ্যালঘুরা কোনো অত্যাচারিত না হয়।

আমরা এ ধরনের ঘটনার সত্যতা এখন পর্যন্ত খুঁজে পাইনি বলেও মন্তব্য স্বরাষ্ট্রমন্ত্রীর।

এসএস/আরপি

 

জাতীয়: আরও পড়ুন

আরও