ওসি মোয়াজ্জেমকে শিগগিরই গ্রেফতার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ওসি মোয়াজ্জেমকে শিগগিরই গ্রেফতার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক ৫:১৪ অপরাহ্ণ, জুন ১২, ২০১৯

ওসি মোয়াজ্জেমকে শিগগিরই গ্রেফতার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরা যাচ্ছে না, বিষয়টি ঠিক না। তার বাইরে যাওয়ার সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। তিনি দেশেই আছেন। তাকে শিগগিরই গ্রেফতার করা হবে।

বুধবার কারা অধিদফতরে এক অনুষ্ঠানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

পুলিশের ডিআইজি মিজান প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ডিআইজি মিজান ঘুষ কেন দিয়েছে? নিশ্চয়ই তার কোনো দুর্বলতা আছে। তা না হলে সে ঘুষ কেন দেবে? দুর্বলতা ঢাকতে সে ঘুষ দিয়েছে।

তিনি বলেন, ঘুষ দেয়া-নেয়া দুটোই অপরাধ। ডিআইজি মিজানের বিরুদ্ধে আগের অভিযোগের ভিত্তিতে বিচার এখনও প্রক্রিয়াধীন।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, এমনিতেই ডিআইজি মিজানের বিরুদ্ধে একটি তদন্ত চলছে। এরমধ্যে আবার ঘুষ কেলেঙ্কারি। এ কেলেঙ্কারি যাচাই-বাছাই করে তার বিরুদ্ধে বিভাগীয় ও আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, ফেনীতে হত্যাকাণ্ডের শিকার মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানের জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের এক মামলার আসামি সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন। মোয়াজ্জেমের বিরুদ্ধে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল পুলিশের গ্রেফতারি পরোয়ানা জারি করার পর থেকে তিনি পলাতক।

ডিআইজি মিজানুর রহমানের অবৈধ সম্পদের তদন্ত শুরু করেছিল দুদক। এই তদন্ত করতে গিয়ে দুদকের পরিচালক খন্দকার এনামুল বাসির ৪০ লাখ টাকা ঘুষ নিয়েছেন বলে অভিযোগ করেছেন মিজানুর রহমান। প্রমাণ হিসেবে হাজির করেন এনামুল বাসিরের সঙ্গে কথোপকথনের অডিও রেকর্ড।

এসএস/এসবি

আরও পড়ুন...
দুর্বলতা ঢাকতেই ঘুষ দিয়েছে ডিআইজি মিজান: স্বরাষ্ট্রমন্ত্রী

 

জাতীয়: আরও পড়ুন

আরও