কার সঙ্গে ইউনিটি করতে বেগম জিয়া ইউনাইটেডে যেতে চান?

ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

কার সঙ্গে ইউনিটি করতে বেগম জিয়া ইউনাইটেডে যেতে চান?

জ্যেষ্ঠ প্রতিবেদক ৬:৩৪ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

কার সঙ্গে ইউনিটি করতে বেগম জিয়া ইউনাইটেডে যেতে চান?

কার সঙ্গে ইউনিটি করতে বেগম জিয়া ইউনাইটেড হসপিটালে যেতে চান? প্রশ্ন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরীর।

শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে ১৫ মার্চ কৃষক হত্যা দিবস পালন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ প্রশ্ন করেন।

মতিয়া চৌধুরী বলেন, খালেদা জিয়া সিএমএইচে রাজি না, বিএসএমএমইউতেও না। কার সঙ্গে ইউনিটি করতে বারবার ইউনাইটেড ইউনাইটেড করেন। লজ্জা করে না?

বিএনপি মাথাবিহীন দল। নিশ্চল হওয়ার অপেক্ষায় মন্তব্য করে তিনি বলেন, ছেলে মুচলেকা দিয়ে বিদেশে আর খালেদা জিয়া দুদিন পরপর কোমর ব্যথা নিয়ে ভোগে। এদিকে  নেতারা  দল করে বিপদে পড়ছে, কদিন পরপর নাড়াচাড়া দেয়। তা-ও আবার পার্টি অফিসের সামনে।

বিএনপি নেতাদের মতিয়া চৌধুরী বলেন, শুয়ে শুয়ে কুইক করেন। এভাবে মার্চ হবে না। আপনাদের স্বপ্ন পূরণ হবে না।    

একই সভায় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, বেগম খালেদা জিয়ার রাজনীতির ইতিহাস, কৃষক ও মানুষ হত্যার। আর তার ছেলে দুর্নীতি, লুটপাট করে দেশের অর্থ বিদেশে পাচার করেছে। এ দেশের মানুষ আর খালেদা জিয়াকে চায় না বলেই মুখ ফিরিয়ে নিয়েছে।

তিনি বলেন, বিএনপি জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে তাদের আর কিছু নেই। তাদের সামনে কোনো ইস্যু নেই। তারা ডাকসু নির্বাচন নিয়ে কথা বলছে। তাদের প্রার্থীদের লজ্জাজনক পরাজয় হয়েছে। তারা এখন এ নিয়ে সুড়সুড়ি দিচ্ছে।   

যারা নির্বাচিত হয়েছে, তাদের সাধারণ শিক্ষার্থীদের স্বার্থে কাজ করতে দিন। বাইরে থেকে সুড়সুড়ি দিয়ে লাভ নেই—যোগ করেন হানিফ।                         

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন—আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন নাহার লাইলী, কৃষক লীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা প্রমুখ।

এসইউজে