‘স্বাধীনতাবিরোধী শক্তি যেন আর ক্ষমতায় না আসে’

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | ৪ মাঘ ১৪২৫

‘স্বাধীনতাবিরোধী শক্তি যেন আর ক্ষমতায় না আসে’

জ্যেষ্ঠ প্রতিবেদক ১০:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৮

‘স্বাধীনতাবিরোধী শক্তি যেন আর ক্ষমতায় না আসে’

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বাধীনতা বিরোধী, লুটেরা যেন আর কোনো দিন ক্ষমতায় এসে দেশের মাথা হেট করতে না পারে, সেজন্য সবাইকে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে।

দুই দিনব্যাপী নির্বাচনী প্রচারণা অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে পাটুরিয়ার পথসভায় দেয়া বক্তৃতায় তিনি একথা বলেন।

এ সময় শেখ হাসিনা আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে মানিকগঞ্জে একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চল ও একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম তৈরির ঘোষণা দেন।

তিনি মানিকগঞ্জের মানুষের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, ‘মানুষের সম্পদ লুটে খাওয়া বিএনপির কাজ। তারা স্বাধীনতায় বিশ্বাস করে না। এজন্য ক্ষমতায় এসে তারা দেশের মানুষের কোনো উন্নয়ন করেনি।’

এখানকার পথসভা শেষে আওয়ামী লীগ সভাপতি ধামরাইয়ে রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রাঙ্গণ এবং সাভার বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনী পথসভা করে ঢাকায় ফেরেন।

এর আগে ফরিদপুরের ভাঙ্গায় নির্বাচনী প্রথম পথসভায় তিনি বলেন, ‘একটা সিটও গুরুত্বপূর্ণ। নৌকাকে জয়যুক্ত করবেন। যেন কেউ ক্ষমতায় এসে পদ্মা সেতুর কাজ বন্ধ করে না দেয়।’

শেখ হাসিনা দেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখার পাশাপাশি আগামী প্রজন্মের জন্য সুন্দর ভবিষ্যত বিনির্মাণে আওয়ামী লীগকে ভোট দেয়ার জন্য সবার প্রতি আহবান জানান।

এসব পথসভায় সংশ্লিষ্ট আসনের মহাজোট প্রার্থী ছাড়াও বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা উপস্থিত ছিলেন।

এর আগে শেখ হাসিনা সকাল ৯টায় টুঙ্গীপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে যাত্রা করেন। যাত্রা শুরুর আগে তিনি জাতির পিতার সমাধি সৌধে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ফাতেহা পাঠ করেন এবং বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

গতকাল বুধবার প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তার নির্বাচনী প্রচার আনুষ্ঠানিকভাবে শুরু করেন। ওইদিন বিকেলে কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে বিশাল জনভায় ভাষণ দেন।

ওএস/আইএম

আরও পড়ুন...
ঢাকার পথে শেখ হাসিনা
রক্ত দিয়ে হলেও ওয়াদা রক্ষা করব: শেখ হাসিনা
আগামীতে ক্ষমতায় গেলে ফরিদপুর বিভাগ হবে: প্রধানমন্ত্রী
‘এবার ক্ষমতায় আসলে আরেকটি পদ্মা সেতু করব’