‘জিয়া ১১ হাজার যুদ্ধাপরাধীকে মুক্ত করে বিএনপি গঠন করেন’

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ | ৭ আশ্বিন ১৪২৫

‘জিয়া ১১ হাজার যুদ্ধাপরাধীকে মুক্ত করে বিএনপি গঠন করেন’

নারায়ণগঞ্জ প্রতিনিধি ৬:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৮

‘জিয়া ১১ হাজার যুদ্ধাপরাধীকে মুক্ত করে বিএনপি গঠন করেন’

নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, বঙ্গবন্ধুর আটক করা জেলখানা থেকে ১১ হাজার যুদ্ধাপরাধীকে মুক্ত করে জিয়াউর রহমান বিএনপি গঠন করেছিলেন। এখন খালেদা জিয়া যুদ্ধপরাধীদের সাথে নিয়ে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে নানা ষড়যন্ত্র করছেন। বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করছে।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের বরফকল মাঠ এলাকায় নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ নির্মাণের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী শাজাহান খান বলেন, আগুন ও বোমায় অসংখ্য মানুষ হত্যা করে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করে খালেদা জিয়া ক্ষমতায় আসতে চেয়েছেন। পরাজয়ের গ্লানি ভুলতে পারেননি বলেই পাকিস্তান খালেদা জিয়ার ঘাড়ে চেপে বাংলাদেশের অর্থনীতি রাজনীতির স্থিতিশীলতা এবং বাংলাদেশের সম্পদ ধ্বংসের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের ভূগর্ভ উদ্ধারের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনায় নদীর খনন কাজ চলছে। উন্নয়নের অগ্রগতি ধরে রাখতে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, বিআইডব্লিউটিএ’র অতিরিক্ত সচিব ভোলানাথ দে, বিআইডব্লিউটিএ অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, বিআইডব্লিউটিএ’র সিবিএ’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

এসবি