‘বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে ফের বাংলা ভাইয়ের উত্থান হবে’

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

‘বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে ফের বাংলা ভাইয়ের উত্থান হবে’

নীলফামারী প্রতিনিধি ৪:১৬ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮

‘বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে ফের বাংলা ভাইয়ের উত্থান হবে’

সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ সম্পন্নে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা নিবেদিত হয়ে কাজ করছেন। নেত্রীর একটাই স্বপ্ন মানুষের মুখে হাসি ফোটানো।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেলাম, যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতেন তাহলে এই স্বীকৃতি অনেক আগেই পেতাম।

শুক্রবার দুপুরে নীলফামারী শহরের শহীদ মিনার প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান নুর বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে বাংলাদেশ এগুচ্ছে আমরা আর পেছনে ফিরতে চাই না। আগামী নির্বাচনে তাকে আবারো ক্ষমতায় বসাতে হবে।

যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে তাহলে আবারো ট্রাকে ট্রাকে অস্ত্র আসবে, সন্ত্রাস, জঙ্গিবাদ আর বাংলা ভাইয়ের উত্থান ঘটবে।

তিনি বলেন, ১৯৭১’র পরাজিত শক্তি স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধু হত্যাকাণ্ড থেকে শুরু করে সিরিজ বোমা হামলা, ২১শে আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ জঙ্গিবাদের সাথেও জড়িত।

নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি আলিম উদ্দিন বসুনিয়া।

সভা সঞ্চালনা করেন দলের সাধারণ সম্পাদক আবুজার রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আল মাসুদ আলাল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলীম, জেলা যুব মহিলা লীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, জেলা যুবলীগ সভাপতি রামেন্দ্র বর্ধন বাপ্পী, জেলা কৃষকলীগের সভাপতি অক্ষয় কুমার রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল।

এরআগে নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুরের নেতৃত্বে একটি শোক র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা নুরুল আমিন শাহ বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

এসবি