ড: কামালকে ‘ধন্যবাদ’ জানালেন যুবলীগ চেয়ারম্যান

ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯ | ৯ চৈত্র ১৪২৫

ড: কামালকে ‘ধন্যবাদ’ জানালেন যুবলীগ চেয়ারম্যান

জ্যেষ্ঠ প্রতিবেদক ৫:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৮

ড: কামালকে ‘ধন্যবাদ’ জানালেন যুবলীগ চেয়ারম্যান

ড. কামাল হোসেনকে ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। শনিবার এক বিবৃতিতে তিনি এ ধন্যবাদ জ্ঞাপন করেন। শুক্রবার শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে গণমাধ্যম কর্মীকে ধমকানোর পরিপ্রেক্ষিতে এই বিবৃতি দেন যুবলীগ চেয়ারম্যান।

ড. কামাল হোসেনের উদ্দেশ্যে যুবলীগ চেয়ারম্যান বলেন, আপনি যে স্বমূর্তিতে আবির্ভূত হয়েছেন, আপনার যে জনগণের প্রতি কোনো শ্রদ্ধাবোধ নই, আপনি যে বিরুদ্ধ মত শুনতে রাজী নন, তা আপনি প্রকাশ করেছেন। এজন্য আপনাকে ধন্যবাদ। আপনি প্রমাণ করলেন যে আপনার হাতে দেশ, জনগণ এবং গণতন্ত্র নিরাপদ নয়।

ওমর ফারুক চৌধুরী প্রশ্ন করে বলেন, ‘যুদ্ধাপরাধীদের সাথে জোট করার জন্য আপনি কত টাকা পেয়েছেন? কার কাছ থেকে পেয়েছেন?’

তিনি বলেন ‘একজন গণমাধ্যম কর্মীর প্রশ্নে ড.কামাল হোসেন যেভাবে ক্ষিপ্ত হয়ে উঠলেন তাতে জনগণ আতংকিত ও উদ্বিগ্ন। এরাই যখন গণমাধ্যমের স্বাধীনতার কথা বলেন তখন, তা হাস্যকর এবং এক ধরনের পরিহাস’।

ওমর ফারুক চৌধুরী বলেন, ‘গণমাধ্যম কর্মীর প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন টাকার প্রসঙ্গ তুললেন কেন? তাহলে তিনিও কি ঐক্যফ্রন্ট গঠনের জন্য টাকা পেয়েছেন? ‘যাদের একটি প্রশ্ন শোনার মতো সহিষ্ণুতা নেই, তারা দেশে গণতন্ত্রকে এগিয়ে নিতে পারবে?’

যুবলীগের চেয়ারম্যান ড. কামাল হোসেনকে ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সংবাদ সম্মেলনগুলো দেখার আহ্বান জানান। তিনি বলেন ‘দেখুন জনগণের ক্ষমতায়নে বিশ্বাসী হলে কিভাবে তীব্র সমালোচনা আলিঙ্গন করা যায়। মনে রাখবেন, উপদেশ দেয়া সহজ, উপায় বলে দেয়া কঠিন।

এসইউজে/এএসটি

আরও পড়ুন...
মিরপুরের ঘটনায় ড. কামালের দুঃখ প্রকাশ