সাতক্ষীরা জেলা সমিতি ইউএসএ ইনক’র অভিষেক

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫

সাতক্ষীরা জেলা সমিতি ইউএসএ ইনক’র অভিষেক

পরিবর্তন ডেস্ক ১:৩২ অপরাহ্ণ, মে ১০, ২০১৮

print
সাতক্ষীরা জেলা সমিতি ইউএসএ ইনক’র অভিষেক

‘হৃদয়ে সাতক্ষীরা’ এ স্লোগান নিয়ে সাতক্ষীরা জেলা সমিতি ইউএসএ ইনক’র অভিষেক ও পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে। সম্প্রতি নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের বেলেজিনো পার্টি হলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশি আমেরিকান বিজ্ঞানী ড. আবু সিদ্দিকী (পিএইচডি)।

তিনি বলেন, ‘দেশ এবং মানুষের প্রতি কর্তব্য-করণীয় নিয়ে আমাদের ভাবতে হবে। পরিবারের পরেই বাংলাদেশের মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবু তাহের, সিইও টাইম টেলিভিশন, এটর্নি মঈন চৌধুরী, কাজী জামান, জিয়া হক, ল অফিস অব স্টুয়ার্ট এন্ড বেবিস, ওয়াসী চৌধুরী, আই আর এস এন্ড এনরোল এজেন্ট ট্রাস্টি বোর্ড, মো: আনিসুর রহমান, সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় ‌অ্যালামনাই এসোসিয়েশন ক্যালিফোর্নিয়া, আজহারুল ইসহাক খোকা, সভাপতি বলাকা ওয়েলফেয়ার, পরেশ সাহা, ফাইনেন্সিয়াল এক্সিকিউটিভ, মাস মিউচ‌্যুয়াল ইন্স্যুরেন্স কোম্পানি, বাংলাদেশি আইনজীবী মোস্তাসিম বিল্লাহ লোটাস, এস কে ওয়াহিদুজ্জামান পলাশ ও সাংবাদিক ফিরোজ কবীর প্রমুখ।

অনুষ্ঠানে উপদেষ্টামন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন, ডাক্তার আব্দুল রহমান, ডাক্তার শেখ হাসান, ডাক্তার আবুল হোসেন।

অনুষ্ঠানটির আহ্বায়ক ও সমন্বয়কারীর দায়িত্বে ছিলেন দেবব্রত ঘোষ এবং রোমেল খান।

অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধান ও পরিচালনায় ছিলেন, বুলবুল হাসান, তুহিন সানজিদ ও এমদাদুল ইসলাম।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. মাহবুব হোসেন বিপ্লবসহ অন্যান্য সদস্যদের তত্ত্বাবধানে অনুষ্ঠানে সাতক্ষীরা জেলার সংক্ষিপ্ত ইতিহাস নিয়ে একটি প্রামাণ্য চিত্র প্রদর্শিত হয়।

সমাপনী বক্তব্য দেন নবনির্বাচিত সভাপতি মো. আহছানুল ইসলাম (শিমুল)।

অনুষ্ঠানে সাংবাদিক ফিরোজ কবীরকে বিশেষ সংবর্ধনা দেয়া হয়।

নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান, সমিতির নির্বাচন কমিশনার ডাক্তার শেখ হাসান।

সংগঠনটির প্রথম নির্বাচিত সদস্যরা হলেন— সভাপতি আহসানুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন(বিপ্লব)।

অন্যান্যের মধ্যে এসএম শফিকুল ইসলাম ময়না, (সিনিয়র সহসভাপতি), কাজী আবু মোনায়েম মো. জুহাইর, ফয়জুল্লাহ রোমেল এবং দেবব্রত ঘোষ (সহসভাপতি), মো. এমদাদুল ইসলাম (সহসাধারণ সম্পাদক), আব্দুল্লাহ আল মামুন (সাংগঠনিক সম্পাদক), মো. মেজবাহুল ইসলাম (অর্থ সম্পাদক), মো. শহিদুজ্জামান শুভ্র (সহঅর্থ সম্পাদক), মো. হাবিবুল্লাহ আল ফারুক (প্রচার সম্পাদক), মো. আসিফ ইকবাল (ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক), মহিদুল ইসলাম (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), রেহানা খান (মহিলা সম্পাদক), মো. ওবায়দুল্লাহ খান ও হাসানুল কুদ্দুস তুহিন (শিক্ষা, তথ্য ও গবেষণা সম্পাদক), মো. শাহরিয়ার আরিফ (ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক), মো. জাহিদুল হক, মো. মফিজুল ইসলাম (অন্তু), মো. আবু জাহিদ, জাকির হোসেন, ও মো. রাবিকুর রহমান (কার্যকরী সদস্য) পদে ২০১৮-২০১৯ সালের জন্য নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠান শেষে ক্লোজআপ শিল্পীখ্যাত চন্দন, শশি এবং সাতক্ষীরা প্রবাসী প্রিন্সের পরিবেশনায় সংগীত পরিবেশিত হয়।

এসবি 

 
.


আলোচিত সংবাদ