যুক্তরাষ্ট্রস্থ শেরপুর জেলা সমিতির সভাপতি মুক্তা, সম্পাদক মনির

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ | ৭ আশ্বিন ১৪২৫

যুক্তরাষ্ট্রস্থ শেরপুর জেলা সমিতির সভাপতি মুক্তা, সম্পাদক মনির

পরিবর্তন ডেস্ক ৯:০২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০৭, ২০১৮

যুক্তরাষ্ট্রস্থ শেরপুর জেলা সমিতির সভাপতি মুক্তা, সম্পাদক মনির

যুক্তরাষ্ট্রে বসবাসরত শেরপুর জেলার প্রবাসীদের নিয়ে গঠিত শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক- এর নতুন কার্যকরি কমিটির (২০১৮-২০২০) নাম ঘোষণা করা হয়েছে।

এতে মো. মাসুদ পারভেজ মুক্তাকে সভাপতি ও মো. সাইফুল ইসলাম তালুকদার মনিরকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদে ২৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গত ৪ ফেব্রুয়ারি নিউইয়র্কের ব্রোঞ্জে অবস্থিত এশিয়ান ড্রাইভিং স্কুল পার্টি হলে অনুষ্ঠিত সমিতির বার্ষিক সাধারণ সভায় নতুন এ কমিটির নাম ঘোষণা করা হয়। এ সময় যুক্তরাষ্ট্রে বসবাসরত শেরপুরের শতাধিক নাগরিক উপস্থিত ছিলেন।

এরআগে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বোর্ড সভায় পূর্বের কমিটিকে ভেঙে দিয়ে মোছলেম উদ্দীনকে আহ্বায়ক করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। এই কমিশন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

নতুন এই কমিটিতে মো. শহীদুল আলম শাহীন, সিনিয়র সহ-সভাপতি, আসমাউল হুসনা লিরা ও ফারুক মিয়াসহ সভাপতি, জাহিদুল ইসলাম যুগ্ম-সাধারণ সম্পাদক, সৈয়দ মো. জাকির হোসেন ও উসমান গণি সহ-সাধারণ সম্পাদক, মো. রাকিবুল ইসলাম রাসেল কোষাধ্যক্ষ, খন্দকার মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সম্পাদকরা হলেন- নবীজুল হক (ক্রীড়া ও সাংস্কৃতি), ইয়াসমিন আহমেদ (প্রচার), শরীফ ইকবাল (দফতর), ইমরান হোসেন অলিভ (সমাজ কল্যাণ ও অ্যাপায়ন), আরিফুল হক (সাহিত্য) ও আরজুমান আরা বেগম (মহিলা)।

এছাড়া আলাউদ্দিন পলাশ, সিরাজুল ইসলাম, আসাদুজ্জামান সেলিম, কোরবান আলী, শফিকুল ইসলাম, শাহীনুর আলম ও শাহ নেওয়াজ জামান এই কমিটির কার্যকরি সদস্য নির্বাচিত হয়েছেন।

ওএস/আইএম