রিমান্ড শেষে কারাগারে মঞ্জু

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

রিমান্ড শেষে কারাগারে মঞ্জু

আদালত প্রতিবেদক ৬:০২ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

রিমান্ড শেষে কারাগারে মঞ্জু

অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক  মঞ্জুকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম দিদারুল আলম মঞ্জুকে কারাগারে পাঠানোর এ নির্দেশ দেন।

এর আগে ১০ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার বিকেলে তাকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন পুলিশ।

এর আগে গত ১ নভেম্বর অস্ত্র ও মাদক আইনে দুই মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গত ৩০ অক্টোবর টিকাটুলির নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেফতার করে র‌্যাব-৩। এসময় তার ড্রাইভার মো. সাজ্জাদ হোসেনকেও গ্রেফতার করে। গতকাল কাউন্সিলর ও তার ড্রাইভার গ্রেফতারের খবরে এলাকার ব্যবসায়ীরা উল্লাস প্রকাশ করে মিষ্টি বিরতণ করেন।

রাজধানী সুপার মার্কেটের রনি নামে এক ব্যবসায়ীর ওয়ারী থানায় মামলার সূত্র ধরে কাউন্সিলর মঞ্জুকে গ্রেফতারের পর তাকে সঙ্গে নিয়ে র‌্যাব-৩ তার টিকাটুলির বাসায়ও অভিযান চালায়।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল শফিউল্লাহ বুলবুল জানান, কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে অবৈধ দখলদারি, চাঁদাবাজি, মাদক কারবার ও জুয়ার আসর পরিচালনার অভিযোগ রয়েছে। চাঁদাবাজির টাকা হুন্ডির মাধ্যমে যুক্তরাষ্ট্রে পাঠাতেন বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।

তিনি বলেন, গ্রেফতারের সময় তার কার্যালয় থেকে আমেরিকার তৈরি পিস্তল, একটি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি, একটি খেলনা স্টিলের পিস্তল, ৬২০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ বোতল মদ ও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারের পর কাউন্সিলর মঞ্জুকে র‌্যাব-৩ কার্যালয়ে আনা হয়েছে।

এমআই/এইচআর

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও