ধানমন্ডিতে জোড়া খুন: নতুন সেই গৃহকর্মী আটক

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

ধানমন্ডিতে জোড়া খুন: নতুন সেই গৃহকর্মী আটক

পরিবর্তন প্রতিবেদক ১১:০৪ অপরাহ্ণ, নভেম্বর ০৩, ২০১৯

ধানমন্ডিতে জোড়া খুন: নতুন সেই গৃহকর্মী আটক

ধানমন্ডিতে গৃহকর্তী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতিকে হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন আসামি গৃহকর্মী সুরভীকে আটক করেছে পুলিশ।

রোববার রাত ৯টার দিকে রাজধানীর আগারগাঁও থেকে তাকে গ্রেফতার করা হয় বলে পরিবর্তন ডটকমকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের ধানমন্ডি বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার আবদুল্লাহ হেল কাফী।

তিনি বলেন, সুরভীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ধানমন্ডি থানায় নেয়া হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে রোববার সকালে জোড়া খুনের এই ঘটনায় নিহত আফরোজা বেগমের মেয়ে দিলরুবা বাদী হয়ে এজাহারনামীয় ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ধানমন্ডি থানায় একটি হত্যা মামলা করেন।

গত শুক্রবার রাতে ধানমন্ডির ২৮ নং রোডের ২১ নম্বর বাড়ির পঞ্চম তলা থেকে গৃহকত্রী আফরোজা বেগম ও গৃহপরিচারিকা দিতির লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আফরোজা বিজিএমইএ'র পরিচালক ও শিল্পপতি কাজী মনির উদ্দিনের শাশুড়ি। ওই বাড়িতে তার চারটি ফ্ল্যাট রয়েছে। তার মধ্যে ৫ তলার এই ফ্ল্যাটটিতে আফরোজা থাকতেন।

জানা গেছে, শুক্রবার বিকালে মনিরের বডিগার্ড বাচ্চু নতুন আরেক গৃহকর্মীকে নিয়ে আফরোজার বাড়িতে আসেন। কিন্তু টাকার অংকে না মেলায় ওই গৃহকর্মী কাজ করবে না জানিয়ে চলে যায়।

এর কিছুক্ষণ পর উপর তলার ফ্ল্যাটের বাসিন্দা আফরোজার মেয়ে দিলরুবা তার মাকে ফোনে কল দেন। কিন্তু ফোনে না পেয়ে গৃহকর্মী রিয়াজকে মায়ের ফ্ল্যাটে পাঠান। রিয়াজ ঘরে গিয়ে আফরোজার রক্তাক্ত দেহ দেখতে পেয়ে সকলকে খবর দেয়।

ঘটনার পর আফরোজার দুই ঘরের দুটি আলমারির তালা ভাঙা অবস্থায় পাওয়া গেছে। সেখান থেকে মোবাইল ও স্বর্ণালঙ্কার চুরি হয়েছে বলে জানিয়েছেন আফরোজার জামাতা মনির উদ্দিন।

ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গত রাতেই মনির উদ্দিনের বডিগার্ড বাচ্চু, ভবনের নিরাপত্তারক্ষী নুরুজ্জামান ও ইলেক্ট্রিশিয়ান বেলায়েতকে আটক করে পুলিশ। পরে আরো ৫জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়।

পিএসএস/এআরই

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও