সন্ত্রাস-চাঁদাবাজির জন্যই রাজীবকে গ্রেফতার: র‍্যাব

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

সন্ত্রাস-চাঁদাবাজির জন্যই রাজীবকে গ্রেফতার: র‍্যাব

পরিবর্তন প্রতিবেদক ৫:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯

সন্ত্রাস-চাঁদাবাজির জন্যই রাজীবকে গ্রেফতার: র‍্যাব

সন্ত্রাসবাদ, চাঁদাবাজি এবং দখলদারিত্বের অভিযোগেই কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১ সিও লে.কর্নেল সারোয়ার বিন কাশেম।

শনিবার রাত ১টায় বসুন্ধরায় রাজীবের বন্ধুর বাসায় অভিযান শেষে তিনি এ কথা বলেন।

সারোয়ার বিন কাশেম বলেন, আমরা আজ নয়টার দিকে জানতে পারি, রাজীব বসুন্ধরায় তার বন্ধুর বাসায় আত্মগোপন করে আছে। সেই তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই আমরা রাজীবকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে অভিযোগগুলো হলো; সন্ত্রাসবাদ, চাঁদাবাজি এবং দখলদারিত্ব।

র‍্যাব-১ এর সিও আরো বলেন, অভিযানে এ বাসা থেকে ৭টি বিদেশি মদের বোতল, একটি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, নগদ ৩৩ হাজার টাকা ও একটি পাসপোর্ট জব্দ করেছি।

কাউন্সিলর রাজীবের কাছ থেকে পাওয়া ওই অস্ত্রের কোনো বৈধ কাগজ পাওয়া যায়নি। এটি অবৈধ অস্ত্র বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

রাজীব এই বাসায় কত দিন ধরে আত্মগোপনে ছিল এমন প্রশ্নের জবাবে সারোয়ার বিন কাশেম বলেন, আমাদের জানা মতে, সে ১৩ অক্টোবর থেকে এই বাসায় আত্মগোপনে ছিল। তার বন্ধুকে আমরা পাইনি সে বিদেশে রয়েছে।

এর আগে ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে বসুন্ধরা আবাসিক এলাকার সি ব্লকের ৪ নম্বর রোডের ৪০৪ নম্বর বাসা থেকে আটক করা হয়।

পিএসএস/এআরই

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও