মোহাম্মদপুরে ছুরিকাঘাতে কিশোর নিহত, আহত ৩

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে কিশোর নিহত, আহত ৩

পরিবর্তন প্রতিবেদক ১২:১১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ০৫, ২০১৯

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে কিশোর নিহত, আহত ৩

রাজধানীর মোহাম্মদপুর চান মিয়া হাউজিংয়ে দুই কিশোর গ্রুপের দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে মহসিন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। ওই ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যার পর এই ঘটনা ঘটে। নিহত মহসিন চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির ছাত্র।

আর আহতরা হলেন, মহসিনের সহপাঠী সাব্বির (১৭) ও রাকিব (১৭) এবং প্রাণ-আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত রুবেল (২৩)।

মোহাম্মদপুর থানার উপ পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হত্যার ঘটনা ঘটেছে। আমরা তদন্ত করছি, জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, নিহতের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যেও দুইজন ওই হাসপাতালে ভর্তি। আর আহত রুবেল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

নিহত মহসিনের বন্ধু ইউসুফ জানান, চান মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে তারা কয়েকজন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিল। এ সময় পাশের এলাকার রকি, আসিফ, মিজানসহ ১০/১৫ জন যুবক এসে মহসিনের কলার ধরে টেনে নিয়ে যায়। এরপর তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

মহসিনকে বাঁচাতে গিয়ে গেলে সাব্বির, রাকিব ও রুবেলকেও তারা আঘাত করে। এতে তারা সবাই আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মহসিনকে মৃত ঘোষণা করেন।

পিএসএস/এআরই

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও