রেইনট্রি হোটেলে ধর্ষণ মামলায় দুই ম্যাজিস্ট্রেটের সাক্ষ্যগ্রহণ

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

রেইনট্রি হোটেলে ধর্ষণ মামলায় দুই ম্যাজিস্ট্রেটের সাক্ষ্যগ্রহণ

আদালত প্রতিবেদক ৬:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৪, ২০১৯

রেইনট্রি হোটেলে ধর্ষণ মামলায় দুই ম্যাজিস্ট্রেটের সাক্ষ্যগ্রহণ

ঢাকার বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় দুই ম্যাজিস্ট্রেটের সাক্ষ্যগ্রহণ করেছেন ট্রাইব্যুনাল। এ নিয়ে মামলাটিতে ১৪ জনের সাক্ষ্যগ্রহণ হয়েছে।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক মো. খাদেম উল কায়েশ বুধবার সাক্ষীদের জবানবন্দি রেকর্ড করেন।

এরপর আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন। কিন্তু জেরা শেষ না হওয়ায় আদালত আাগমী ৫ নভেম্বর পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য করেছেন।

সাক্ষীরা হলেন ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার ও তৎকালীন ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম। এই দুই ম্যাজিস্ট্রেট দুই ভিকটিমের ১২২ ধারার জবানবন্দি ও আসামিদের ১৬৪ ধারার জবানবন্দি রেকর্ড করেন।

মামলার আসামিদের মধ্যে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ ও সাফাতের বন্ধু নাঈম আশরাফ ওরফে এইচএম হালিম কারাগারে রয়েছেন। আসামি সাফাত আহমেদের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন জামিনে রয়েছেন।

২০১৭ সালের ২৮ মার্চ জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে অস্ত্রের মুখে ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই দুই ছাত্রী ধর্ষণের অভিযোগে ৬ মে বনানী থানায় পাঁচ জনের বিরুদ্ধে একটি মামলা করেন।

ওই বছর ৭ জুন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি আদালতে আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

এমআই/এইচআর

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও