ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যা মামলার প্রতিবেদন ১১ মার্চ

ঢাকা, ১৪ জুলাই, ২০১৯ | 2 0 1

ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যা মামলার প্রতিবেদন ১১ মার্চ

আদালত প্রতিবেদক ১০:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যা মামলার প্রতিবেদন ১১ মার্চ

রাজধানীর এলিফ্যান্ট রোডের নিজ বাসায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ড ঘটনায় নিউ মার্কেট থানায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

সোমবার মামলাটির এজাহার আদালতে এলে ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ মামলাটির এজাহার গ্রহণ করেন।

একই সঙ্গে নিউমার্কেট থানার এসআই আলমগীর মজুমদারকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এদিন দুপুরের দিকে রাজধানীর নিউমার্কেট থানায় স্বপ্না (৩০) ও রেশমা (৩৬) নামের দুই গৃহকর্মীসহ তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন নিহতের স্বামী ইসমত কাদির গামা।

উল্লেখ্য, রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় সুকন্যা টাওয়ারের ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন ৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরী পারভীন। রোববার রাত ৮টায় বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকেই ওই বাসার দুই গৃহকর্মী নিখোঁজ রয়েছেন। পুলিশ ধারণা করছে, তারাই মাহফুজা চৌধুরীকে হত্যা করে পালিয়েছে।

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সর্দার এ বিষয়ে বলেন, পলাতক দুই কাজের মহিলাকে চিহ্নিত করা গেছে। তাদের একজনের বাড়ি শরীয়তপুর, আরেক জনের বাড়ি মাদারীপুর। তাদের ধরতে আমরা জোর তৎপরতা চালাচ্ছি।

এর আগে মাহফুজার সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেন নিউমার্কেট থানার উপ পরিদর্শক (এসআই) স্বপন কান্তি দে। সুরতহালে তিনি উল্লেখ করেন, মৃতের মুখে রক্ত দেখা গেছে, হাতের কয়েকটি আঙুলের কালো দাগ আছে।
গতকাল রোববার বিকেল সাড়ে ৩টা হতে সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে স্বামী ও সন্তানরা বাসায় না থাকায়, বাসার কাজের মেয়ে ও অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে শ্বাসরোধে হত্যা করে।

এমআই/এইচআর

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও