ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় চার্জশিট

ঢাকা, ৫ আগস্ট, ২০১৯ | 2 0 1

ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় চার্জশিট

পরিবর্তন প্রতিবেদক ১২:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৯

ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় চার্জশিট

ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ডেমরায় দুই শিশু নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলাকে (৫) হত্যার ঘটনায় অভিযুক্ত গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ এক বার্তায় এ তথ্য জানায়।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া দুইজন আদালতে তাদের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার ঢাকা মহানগর হাকিম আদালতে তাদের বিরুদ্ধে পেনাল কোডসহ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এ অভিযোগপত্র দাখিল করা হয়।

দুই শিশু হত্যার পর গত ৯ জানুয়ারি বুধবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ওয়ারী বিভাগের উপ-কমিশনার মো. ফরিদ উদ্দিন জানান, লিপস্টিক দিয়ে সাজিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে দুই শিশুকে বাসায় নিয়ে যায় গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানী। ঘরে গিয়ে দরজা বন্ধ করে তারা প্রথমে মোস্তফার লিপস্টিক দিয়ে দুই শিশুকে সাজিয়ে দেয়।

এরপর ইয়াবা সেবন করে মোস্তফা ও আজিজ রুমে উচ্চস্বরে ক্যাসেট প্লেয়ার বাজিয়ে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়। শিশুরা প্রচণ্ড চিৎকার শুরু করলে ফারিয়াকে গলা টিপে হত্যা করে আজিজুল। এরপর নুশরাত জাহানকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মোস্তফা।

ডিসি ফরিদ উদ্দিন বলেন, গত ৭ জানুয়ারি দুপুরে দুই শিশু নুশরাত জাহান ও ফারিয়া আকতার দোলা নিখোঁজ হয়। এলাকায় তাদের সন্ধান পেতে এলাকায় মাইকিং করা হয়। সন্ধ্যার দিকে এলাকাবাসীর সহায়তায় শিশু দুটির মরদেহ উদ্ধার করা হয়।

মোস্তফা সিরামিকের কারখানায় ও আজিজুল একটি বেকারিতে কাজ করতেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আসামিরা একে অপরের মামাত-ফুফাত ভাই।

পিএসএস/এআরই/এএসটি

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও