অহনাকে ট্রাকে ঝুলিয়ে নেয়া সেই চালকের জবানবন্দি

ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯ | ৮ বৈশাখ ১৪২৬

অহনাকে ট্রাকে ঝুলিয়ে নেয়া সেই চালকের জবানবন্দি

আদালত প্রতিবেদক ৫:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৯

অহনাকে ট্রাকে ঝুলিয়ে নেয়া সেই চালকের জবানবন্দি

মডেল ও টিভি অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার বিকালে উত্তরা-পশ্চিম থানায় দায়ের করা এক মামলায় ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ওই চালক।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা উত্তর- পশ্চিম থানার এসআই হুমায়ুন কবীর আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান।  জবানবন্দি রেকর্ড শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত শনিবার (১২ জানুয়ারি) সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামি সুমন মিয়াকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এর আগে গত শুক্রবার (১১ জানুয়ারি) আশুলিয়া থেকে চালকের সহকারী মো. রোহানকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরদিন শনিবার  তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি ভোর ৪টায় শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ওই ট্রাকটি বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন। এরপর অহনা ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা উল্টে যায়।

সেই সময় স্থানীয়রা আহত অবস্থায় অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে।

দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলের হাড় সরে গেছে ও শরীরের বিভিন্নস্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছিলেন কতর্ব্যরত চিকিৎসক।

ওই সময় ঢাকা মেট্রো-ট-১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি চালাচ্ছিলেন সুমন মিয়া ও হেলপার হিসেবে ছিলেন রোহান।

এমআই/এসবি

আরও পড়ুন...
মামলা করায় আহত অভিনেত্রী অহনাকে হুমকি
অভিনেত্রী অহনাকে আহত করার ঘটনায় চালক-হেলপার আটক