মাগুরায় নাজমুল হক লোভনকে সংবর্ধনা

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৭ শ্রাবণ ১৪২৫

মাগুরায় নাজমুল হক লোভনকে সংবর্ধনা

মাগুরা প্রতিনিধি ৭:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
মাগুরায় নাজমুল হক লোভনকে সংবর্ধনা

মাগুরার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের প্রতিনিধিত্বকারী ব্যক্তি ও সংগঠনের ফুলেল শুভেচ্ছায় সম্মান জানানো হলো মাগুরার সকল শ্রেণীর মানুষের কাছে অতি আপনজন ও প্রিয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিত সৈয়দ নাজমুল হাসান লোভনকে।

শনিবার বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে সব্যসাচী ক্রীড়া ব্যক্তিত্ব বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক সৈয়দ নাজমুল হাসান লোভনকে আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা দেওয়া হয়।

বিকেলে মাগুরা কালেক্টরেটের বিজয় চত্ত্বরে মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলার বিভিন্ন অঙ্গনের হাজারো মানুষ অংশ নেন।

ক্রীড়া ব্যক্তিত্ব জাতীয় দলের সাবেক কৃতি ফুটবলার সৈয়দ নাজমুল হাসান লোভনের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন- মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডু, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, আফম আবদুল ফাত্তাহ, আবু নাসির বাবলু, প্রাক্তণ খেলোয়াড় মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোকবুল হোসেন, সাংবাদিক আবু বাসার আখন্দসহ আরো অনেকে।

সংবর্ধনা অনুষ্ঠানের শেষ পর্বে ফুলেল শুভেচ্ছা জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বিরেন শিকদার ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুল লাইলা জলি। এ সময় ফুলেল শুভেচ্ছা জানাতে ছুটে আসে মাগুরা শিশু সদনের ছোট্ট শিশুরা। ছোট্ট উপহার নিয়ে ছুটে আসে তার ভক্তকুল।

সকল শ্রেণী পেশার মানুষের শুভেচ্ছায় সিক্ত সৈয়দ নাজমুল হাসান লোভন গান কবিতা আর সুললিত কণ্ঠে মাগুরার মানুষের প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন।

এবিএ/এসএফ

 
.



আলোচিত সংবাদ