কুষ্টিয়ায় চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ আহবায়ক আনিচ গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

কুষ্টিয়ায় চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ আহবায়ক আনিচ গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি ৭:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

কুষ্টিয়ায় চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ আহবায়ক আনিচ গ্রেফতার

কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলায় কুষ্টিয়ার সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আনিচুর রহমান আনিচকে গ্রেফতার করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশ।

শনিবার দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার আব্দালপুর ইউনিয়নের হাসানবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মুঠো ফোনে যোগাযোগ করা হলে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আরিফ আনিচকে গ্রেফতারের বিয়ষটি নিশ্চিত করে জানান, সদর উপজেলার শেখপাড়া এলাকার আলামিন জোয়র্দ্দার গত ২০ সেপ্টেম্বর ইবি থানায় যুবলীগ ও ছাত্রলীগের ৬ নেতার বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা করেন।

সেই মামলায় আনিচুর রহমান আনিচ আসামী হওয়ায় আজ দুপুরে গোপন খবরের ভিত্তিতে আনিচকে তার গ্রামের বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়েছে। আনিচকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

একই মামলায় সদর উপজেলা যুবলীগ সভাপতি মিজানুর রহমান মিজু ও শহর যুবলীগের আহবায়ক সুজনকে গ্রেফতার করে পুলিশ। এ মামলায় এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা এখন কারাগারে রয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্থানীয়রা জানান, আনিচ চাঁদাবাজির মামলার আসামী হলেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছিল। শুধু তাই নয়, বিভিন্ন সময় এলাকায় নানান ধরনের অপরাধ করে বেড়ান তিনি। তার অপরাধের মাত্রা দিন দিন বৃদ্ধি পাচ্ছিল, তাই আজ পুলিশ তাকে গ্রেফতার করেছে।

এমইউপি/এসএস 

 

খুলনা: আরও পড়ুন

আরও