দর্শনায় পল্টু হত্যায় যুবলীগ নেতাসহ কারাগারে ৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

দর্শনায় পল্টু হত্যায় যুবলীগ নেতাসহ কারাগারে ৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি ৯:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

দর্শনায় পল্টু হত্যায় যুবলীগ নেতাসহ কারাগারে ৭

চুয়াডাঙ্গার দর্শনায় যুবলীগকর্মী নঈম উদ্দীন পল্টু ((৩৭)) হত্যা মামলায় দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ ৭ আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোমবার বিকেলে চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালতের বিচারক মোহা. রবিউল ইসলাম জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানায়, দলীয় কোন্দলের কারণে গত ২৩ আগস্ট বিকেলে দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার এলাকায় যুবলীগকর্মী নঈম উদ্দীন পল্টুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন নিহতের বড় ভাই মঈনুদ্দিন মন্টু বাদী হয়ে দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ যুবলীগের ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামি করে হত্যা মামলা করেন।

মামলার অন্য আসামিরা হলেন দর্শনা পৌর যুবলীগের সেক্রেটারি আসলাম উদ্দীন তোতা, যুবলীগ নেতা দিপু রেজা, সাইদুল ইসলাম বাংলা, আলম মিয়া, সোহেল হোসেন ও আশিক উদ্দীন।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, আলোচিত এ মামলার আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করলে আসামিরা আত্মগোপন করেন। পরে গত ৯ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে ১০ দিনের অন্তর্বতীকালীন জামিন লাভ করে আসামিরা।

তিনি আরও জানান, উচ্চ আদালতের নিদের্শনা অনুযায়ী সোমবার বিকেলে আসামি আব্দুল মান্নানসহ ৭ জন চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমপর্ণ করে জামিন প্রার্থনা করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা দামুড়হুদা থানার উপ-পরিদর্শক মোহাব্বত আলী জানান, মামলার তদন্তের স্বার্থে আসামিদের রিমান্ডে নেয়া হবে। ইতিমধ্যে সোমবার রিমান্ডের আবেদন করা হয়েছে।

এইচআর

 

খুলনা: আরও পড়ুন

আরও