ঝিনাইদহে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পালাতক আসামীসহ আটক ৪

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

ঝিনাইদহে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পালাতক আসামীসহ আটক ৪

ঝিনাইদহ প্রতিনিধিঃ ২:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

ঝিনাইদহে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পালাতক আসামীসহ আটক ৪

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো-কালীগঞ্জ পৌর এলাকার চাপালী গ্রামের রমজান আলীর ছেলে আব্দুর রহমান ওরফে টুকু (৩৫)। সে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভূক্ত পালাতক আসামী।

এছাড়া আড়পাড়া গ্রামের নূরু মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৩৫), উপজেলার বুজরুক মুন্দিয়া গ্রামের মৃত-আমির মনির হোসেনের ছেলে আলী হোসেন (৩৫), বেলাট দৌলতপুর গ্রামের ছমির বিশ্বাসের ছেলে শিমুল বিশ্বাস ওরফে জাফর (৩৫)।

রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত পালাতক আসামী। সোমবার সকালে তাদের জেলা আদালতে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুস আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মাসুদ রানা ও এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক পৃথক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এরমধ্যে, গ্রেফতারকৃত আব্দুর রহমান টুকু ২০১৩ সালে মাদকসহ পুলিশের হাতে আটক হয়। এবং ২০১৮ সালের ৮ নভেম্বর আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং পাঁচ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। সে দীর্ঘদিন পালাতক এবং তার নামে গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়।

এসএএস/জেডএস/

 

খুলনা: আরও পড়ুন

আরও