কেশবপুরে হামলায় ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ অনুষ্ঠান পণ্ড

ঢাকা, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

কেশবপুরে হামলায় ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ অনুষ্ঠান পণ্ড

যশোর ব্যুরো ১০:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

কেশবপুরে হামলায় ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ অনুষ্ঠান পণ্ড

যশোরের কেশবপুরে আওয়ামী লীগের ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভায় হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের একাংশ।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কেশবপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পাঁজিয়া ইউনিয়নের হদ ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত হদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন জানান, ‘আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভা শুরুর পরপরই নেতা সন্ত্রাসী তানজিল, আব্দুল্লাহ আল মামুন, শ্রীকান্ত, গৌরাঙ্গ, স্বাধীন, তুরাণ ও ইমরানের নেতৃত্বে হামলা চালানো হয়। এরা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী।’

এ সময় তারা মঞ্চ, চেয়ার-টেবিল কেশবপুর পৌরসভার মেয়রের মোটরসাইকেলসহ ১২টি মোটরসাইকেল ভাঙচুর করে। হামলাকারীদের এলোপাতাড়ি মারপিটে সভাস্থলে উপস্থিত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ১৫ নেতাকর্মী আহত হন এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন, সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচএম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলামসহ অন্যান্য নেতাকে ধাওয়া করা হয় বলে জানান এসএম রুহুল আমীন।

আহতদের মধ্যে রুদ্র মাহমুদের (২২) অবস্থা আশঙ্কাজনক বলে তার বাবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ জানান।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, ‘ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।’

এইচআর

 

খুলনা: আরও পড়ুন

আরও