চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মী হত্যাকাণ্ডে মামলা, অপরাধীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মী হত্যাকাণ্ডে মামলা, অপরাধীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

চুয়াডাঙ্গা প্রতিনিধি ৮:৩৭ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মী হত্যাকাণ্ডে মামলা, অপরাধীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার শিল্পনগরী দর্শনায় প্রতিপক্ষের হামলায় নিহত যুবলীগ কর্মী নাইমুল ইসলাম পল্টু হত্যার ঘটনায় মামলা হয়েছে। শনিবার দুপুরে নিহতের ভাই দর্শনা পৌর কাউন্সিলর মঈন উদ্দীন মন্টু বাদী হয়ে যুবলীগের সাত জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১৫ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। যার মামলা নং-৪৩।

মামলায় আসামিরা হলেন-  দামুড়–হদা উপজেলা যুবলীগের সহ- সাধারন সম্পাদক আব্দুল মান্নান খান, দর্শনা পৌর যুবলীগের সাধারন সম্পাদক শেখ আসলাম আলি তোতা, যুবলীগ নেতা  দিপু রেজা, সাইফুল ইসলাম বাংলা, আলমগীর হোসেন, সোহেল হাসান ও আশিক পারভেজ। 

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, আসামিরা সবাই জেলার চিহ্নিত সন্ত্রাসী ও দাগী আসামি। পূর্ব বিরোধের জের ধরে তারা আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস। তিনি জানান, মামলা দায়ের হবার পর আমাদের বেশ কয়েকটি ইউনিট আসামিদের গ্রেফতারে মাঠে নেমেছে। খুব শীঘ্রই আমরা অভিযুক্তদের আইনের আওতায় নিয়ে আসবো।

এদিকে, নিহত যুবলীগ কর্মী নাইমুল ইসলাম পল্টু হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ করেছে দলীয় নেতাকর্মি ও স্থানীয়রা। শনিবার বিকালে নিহতের নিজ গ্রাম দর্শনা ইশ্বরচন্দ্রপুর গ্রাম থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। এ সময় মিছিলটি শহরের বেশ কিছু সড়ক প্রদক্ষিণ করে।

সেখানে বক্তব্য রাখেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ঝন্টু, সাধারন সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু ও  দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান।

বক্তারা যুবলীগ কর্মি নাইমুল ইসলাম পল্টু হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ প্রশাসনকে সাত দিনের আল্টিমেটাম দেন। এর মধ্যে আসামিরা গ্রেফতার না হলে কঠোর কর্মসূচির ঘোষনার হুশিয়ারী দেন নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, শুক্রবার বিকেলে দামুড়হুদা উপজেলার দর্শনা রেল গেটের কাছে প্রতিপক্ষের হামলায় নিহত হয় যুবলীগ কর্মি নাইমুল ইসলাম পল্টু। গুরুতর আহত হয় মঞ্জুর হাসান।

এআই/এইচকে

 

খুলনা: আরও পড়ুন

আরও