বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

ঢাকা, ১৭ জুলাই, ২০১৯ | 2 0 1

বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

নড়াইল প্রতিনিধি ৭:১৬ অপরাহ্ণ, জুলাই ০৮, ২০১৯

বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

নড়াইলের সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে দক্ষিণ বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা গোল্ডকাপে হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে উপজেলা শিক্ষা অফিস ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার বিকালে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে দক্ষিণ বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে দক্ষিণ তুলারামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

এছাড়া বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে হাড়িগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে শিবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

বঙ্গবন্ধু গোল্ডকাপে শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে দক্ষিণ তুলারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মনিরুল ইসলাম ও শ্রেষ্ঠ গোলদাতা হয়েছেন দক্ষিণ বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফাহিম মিনা।

বঙ্গমাতা গোল্ডকাপে শিবশংকর সরকারি প্রাথমিক বিদ্যালয় মনজিদা সরদার  শ্রেষ্ঠ খেলোয়ার ও শ্রেষ্ঠ গোলদাতা হয়েছেন হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মারিয়া আফরিন জুঁই।

সমাপণী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিমের সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  নিজামউদ্দিন খান নিলু।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা অসিত বরণ পাল, নারীনেত্রী আঞ্জুমান আরা প্রমুখ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও প্রতিযোগিরা উপস্থিত ছিলেন।

এ প্রতিযোগিতায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গ্রুপে নড়াইল পৌরসভা পর্যায়ে বিজয়ী ২টি দল ও সদর উপজেলার ১৩টি ইউনিয়ন পর্যায়ের ২টি দল করে মোট ২৮ দল অংশ গ্রহন করে।

এএস/পিএসএস

 

খুলনা: আরও পড়ুন

আরও