নড়াইলে হোমিওপ্যাথিক কলেজের নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

ঢাকা, ১৩ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

নড়াইলে হোমিওপ্যাথিক কলেজের নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি ১০:২২ পূর্বাহ্ণ, জুন ১০, ২০১৯

নড়াইলে হোমিওপ্যাথিক কলেজের নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

নড়াইল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের নৈশ প্রহরী আব্দুল মান্নানকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শহরের মাছিমদিয়ায় এসএম সুলতান সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার বাশগ্রাম ইউনিয়নের বল্লারটোপ গ্রামের মো. ইয়াকুব আলীর ছেলে আব্দুল মান্নান দীর্ঘ দিন ধরে নড়াইল হামিওপ্যাথিক মেডিকেল কলেজের নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। আ. মান্নান তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ পাঁচ সদস্যের পরিবার নিয়ে শহরেরই বাসা ভাড়া করে থাকেন। পরিবারের সদস্যদের খরচ বহন করতে তিনি নৈশ প্রহরীর চাকরির পাশাপাশি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

নিহতের প্রতিবেশীরা জানান, আব্দুল মান্নান রোববার বিকালে পরিবারের সদস্যদের নিয়ে গ্রামে বেড়াতে যান। এর পর সন্ধ্যায় তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতে বেরিয়ে যান। রাত সাড়ে ১১টার দিকে নড়াইল শহরের এসএম সুলতান সেতু এলাকার জোড়া পাম্প সংলগ্ন আলমগীরের বাড়ির কাছে আসলে আব্দুল মান্নানকে বেপরোয়াভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তবে মোটরসাইকেলটি নিতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতের গলায়, ঘাড়ে, বাম কাঁধে ও ডান হাতের আঙ্গুলে কোপের চিহ্নসহ শরীরে আঘাতে চিহ্ন রয়েছে।

বাশগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম বলেন, ‘দুর্বৃত্তরা মোটরসাইকেল ছিনতাইয়ের জন্য হত্যা করেছে নাকি বড় ধরনের কোনো শত্রুতা ছিল তা এখনই বলা কষ্টসাধ্য। আশা করি, পুলিশ প্রশাসন এ ব্যাপারে তদন্তের মাধ্যমে সঠিক তথ্য উদঘাটন করবে।’

নড়াইল হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষক সৈয়দ আরিফুর রহমান জানান, আব্দুল মান্নান অত্যন্ত সৎ মানুষ ছিলেন। তিনি বিনয়ী ও ভদ্র মানুষ ছিলেন। সংসারের খরচ বহন করতে তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। ধারণা করা হচ্ছে, যাত্রীবেশে ছিনতাইকারীরা মোটরসাইকেল ছিনিয়ে নিতেই তাকে নির্মমভাবে হত্যা করেছে।

নড়াইল সদর থানার এসআই মো. হাবিব জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এএস/আরপি

 

খুলনা: আরও পড়ুন

আরও