চৌগাছার নিখোঁজ স্কুলছাত্র কক্সবাজারে উদ্ধার

ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

চৌগাছার নিখোঁজ স্কুলছাত্র কক্সবাজারে উদ্ধার

যশোর ব্যুরো ৮:২৭ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

চৌগাছার নিখোঁজ স্কুলছাত্র কক্সবাজারে উদ্ধার

যশোরের চৌগাছায় নিখোঁজ স্কুলছাত্র মাহিম হোসেন (১৫) কক্সবাজার থেকে উদ্ধার হয়েছে। কক্সবাজার মেরিন সিটি পূর্বলেন রোড এলাকার এক সিকিউরিটির সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কক্সবাজারে মাহিমকে তার চাচার কাছে হস্তান্তর করা হয়।

মাহিমের বাবা মিন্টু বিশ্বাস বলেন, ছেলেকে দু’দিন ধরে খোঁজাখুজি করে না পেয়ে উদ্বিগ্ন ছিলাম। বুধবার রাত আনুমানিক ১২টার দিকে একটা অপরিচিত নম্বর থেকে ফোন করেন এক ব্যক্তি। তিনি আমাকে বলেন, আপনার ছেলে মাহিম কক্সবাজারে আমাদের কাছে আছে। এসময় ছেলের সাথেও কথা বলিয়ে দেন তারা। খবর পেয়ে মাহিমের চাচা জালাল উদ্দীন বৃহস্পতিবার সকালে কক্সবাজারে পৌঁছায়। মাহিমকে তার চাচার কাছে হস্তান্তর করা হয়।

মাহিমের চাচা জালাল উদ্দীন বলেন, মাহিম জানিয়েছে মঙ্গলবার সকালে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় উপজেলার পাতিবিলা এলাকায় পৌঁছালে একটি অপরিচিত মাইক্রোগাড়িতে তাকে জোর করে উঠিয়ে নেয়। এর পরে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে জ্ঞান ফিরলে দেখে একটি বাসের মধ্যে বসে রয়েছে এবং তার পাশে দুইজন লোক। কিছুক্ষণ পরেই সে আবার অজ্ঞান হয়ে পড়ে। পুনরায় জ্ঞান ফিরলে দেখে তার পাশে কেউ নেই। বাসটি তখন দাঁড়ানো ছিল। বাস থেকে লোকজন নেমে যাচ্ছে। সে সুযোগে বাস থেকে নেমে পড়ে। খাাকি পোশাক পরা সিকিউরিটি গার্ডদের দেখে তাদের কাছে গিয়ে ঘটনা জানায়। তারা নিজেদের হেফাজতে নিয়ে বাড়িতে খবর দেয়।

মাহিম নারায়ণপুর বাহারাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। সে গত ১৪ মে মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হয়ে আর ফিরে অসেনি। ছেলে বাড়ি ফিরে না আসায় বিকেল থেকে খুঁজাখুঁজি করতে থাকে এবং রাতেই চৌগাছা থানায় একটি ডায়েরিও করেন।

এইচআর