সুন্দরবনে অসাধু কর্মকর্তাদের সাবধান করলেন বনমন্ত্রী

ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

সুন্দরবনে অসাধু কর্মকর্তাদের সাবধান করলেন বনমন্ত্রী

মোংলা প্রতিনিধি ৮:২৪ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯

সুন্দরবনে অসাধু কর্মকর্তাদের সাবধান করলেন বনমন্ত্রী

সুন্দরবনে অসাধু জেলে এবং তাদের সহযোগী সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে সাবধান করেছেন পরিবেশ বন ও জলবায়ু বিষয়ক মন্ত্রী সাহাব উদ্দিন।

শনিবার দুপুরে মোংলা বন্দর কর্তৃপক্ষের সভা কক্ষে জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবিলায় করণীয় শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, উপকূলীয় এলাকার মানুষদের সুপেয় পানির চাহিদা মেঠাতে খনন করা হবে পুকুর আর বিতরণ করা হবে পানির ট্যাংক। একই সঙ্গে নদীভাঙন এলাকা মোংলার চিলা থেকে বৌদ্ধমারী পর্যন্ত নদীর কূলে বেড়িবাঁধ নির্মাণ করা হবে ।

খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক দীপক কান্তি পাল, জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. নুরুল কাদির, জেলা প্রসাশক তপন কুমার বিশ্বাস, জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সুন্দরবন খুলনা সার্কেল (সিএফ) আমির হোসেন চেীধুরী, বিভাগীয় বন কর্মকর্তা মাহমুদুল হাসান, মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাইসহ বন্দর কর্তৃপক্ষ, জেলা প্রসাশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএ