মন্ত্রিসভায় নেত্রকোনার দুজন, শহরে আনন্দ মিছিল

ঢাকা, ২৩ জুন, ২০১৯ | 2 0 1

মন্ত্রিসভায় নেত্রকোনার দুজন, শহরে আনন্দ মিছিল

নেত্রকোনা প্রতিনিধি ১১:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ০৬, ২০১৯

মন্ত্রিসভায় নেত্রকোনার দুজন, শহরে আনন্দ মিছিল

এবারের মন্ত্রিসভা নেত্রকোনা থেকে দুজন স্থান পাওয়ায় আনন্দ মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীরা।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নেত্রকোনা শহরের ছোটবাজারস্থ দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে শুরুর স্থানেই এসে হয়।

মিছিল শেষে দলীয় কার্যালয়ে এসে এক বক্তৃতা পর্বে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতাও জানিয়েছেন নেত্রকোনার দুজনকে মন্ত্রিসভা স্থান দেয়ার কারণে।

নেত্রকোনা জেলা আওয়ামী লীগ সভাপতি মতিয়র রহমান খান জানান, রোববার বিকেলে সচিবালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম নতুন মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীদের নামের তালিকা ঘোষণা করেন। এ তালিকায় নেত্রকোনার খালিয়াজুরীর কৃতী সন্তান বিজয় কি-বোর্ডের আবিষ্কারক মোস্তাফা জব্বারকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী (টেকনোক্র্যাট) ও নেত্রকোনা-বারহাট্রা (নেত্রকোনা-২) আসনের এমপি আশরাফ আলী খান খসরু মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে রয়েছেন। নেত্রকোনার দুজন মন্ত্রিসভা স্থান পাওয়ায় ওই আনন্দ মিছিল ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

মতিয়র রহমান খানের নেতৃত্বে হওয়া আনন্দ মিছিলে ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভজন সরকার, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ওমর ফারুক, জেলা যুব লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মারুফ খান অভ্রসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

এআরই

 

ময়মনসিংহ: আরও পড়ুন

আরও