বেগম জিয়ার গায়ে পোড়া মানুষের গন্ধ: ইনু

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ৩০ কার্তিক ১৪২৫

বেগম জিয়ার গায়ে পোড়া মানুষের গন্ধ: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি ৭:২৯ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৮

বেগম জিয়ার গায়ে পোড়া মানুষের গন্ধ: ইনু

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ২১ আগস্টের গ্রেনেড হামলার রক্তের দাগ তারেক জিয়ার হাতে এবং বেগম খালেদা জিয়ার গায়ে পোড়া মানুষের গন্ধ। সুতরাং খালেদা ও তারেকসহ জঙ্গী, সন্ত্রাসী এবং খুনিদের রাজনৈতিক নেতা-কর্মী হিসেবে চালানোর চেষ্টা করবেন না।

শনিবার দুপুরে কুষ্টিয়ায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ভেড়ামারা ডিগ্রি কলেজ মাঠে একটি বাড়ি, একটি খামার প্রকল্পের সুবিধাভোগীদের সাথে মতবিনিময় শেষে ‘সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামী লীগের মন্ত্রী এমপিরা জিতবে পারবেন না’ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের এমন বক্তব্যের জবাবে ইনু একথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশে কোন রাজনৈতিক মামলা নাই, কোন রাজনৈতিক বন্দীও নাই। কারাগারে যারা আছেন তারা হয় মানুষ পোড়ানোর খুনি, জঙ্গী সন্ত্রাসের খুনি, ২১ আগস্টের খুনি, ৭৫ এর খুনি, না হলে ৭১’র খুনি। সুতরাং নির্বাচনের অযুহাতে খুনিদের রাজনীতিতে পুনর্বাসন করার চক্রান্ত বাদ দিলে আমরা খুশি হবো।
এসময় মন্ত্রী আরো বলেন, সকল চক্রান্ত যুদ্ধাপরাধীদের কারাগার থেকে বের করার চক্রান্ত। অস্বাভাবিক সরকার তৈরীর চক্রান্ত, নির্বাচন বানচালের চক্রান্ত।
তিনি বলন, সবকিছু বাদ দিয়ে নির্বাচনের মাঠে আসুন। নির্বাচনে মন্ত্রীরা জিতবে না মওদুদরা জিতবে সেটা নির্বাচনের মাঠেই প্রমান হবে।

এসময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফসহ অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি/এফএম