চলন্ত মোটরসাইকেলের তিন আরোহীকে গুলি, নিহত ১

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫

চলন্ত মোটরসাইকেলের তিন আরোহীকে গুলি, নিহত ১

বাগেরহাট প্রতিনিধি ১০:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৮

চলন্ত মোটরসাইকেলের তিন আরোহীকে গুলি, নিহত ১

প্রতীকী ছবি

বাগেরহাটে চলন্ত মোটরসাইকেলের তিন আরোহীকে লক্ষ্য করে গুলির ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেলের চালক মো. হাসান (৩৫) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন বাকি দুজন। তারা খুলনা এলাকার ভূসি ও খৈল ব্যবসায়ী।

শুক্রবার রাত সোয়া ৯টার দিকে বাগেরহাটের চুলকাটি নবাবপুর চালতেতলা এলাকায় বি.ই ইলেকট্রনিক্স কোম্পানির সামনে এই ঘটনা ঘটে।

চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক অসিত কুমার রায় এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত হাসান খুলনার রুপসা এলাকার জাহাঙ্গীরের ছেলে। তিনি মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী পরিবহণ করতেন বলে জানিয়েছেন এলাকাবাসী।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি ওই তিন মোটরসাইকেল আরোহীকে গুলি করে দুর্বৃত্তরা টাকা-পয়সা ছিনিয়ে নেয় বলেও জানিয়েছেন।

গুলিতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বাকি দুজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিদর্শক অসিত কুমার রায় স্থানীয়দের বরাত দিয়ে আরো জানান, রাত সোয়া ৯ টার দিকে একটি মোটরসাইকেলে ৩ জন আরোহী খুলনার দিকে যাচ্ছিল। মোটরসাইকেলে ৩ আরোহীর মধ্যে ২ জন খুলনার ভূসি ও খল ব্যবসায়ী বলে জানা গেছে।

পথিমধ্যে নবাবপুরে স্থানীয় এলাকাবাসী ৪ টি গুলির শব্দ পান। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী রাস্তায় বের হয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় মৃত দেখতে পান। অপর দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে রওয়ানা হয়েছে।

পুলিশের ধারণা ওই দুই ব্যবসায়ী চুলকাঠি ও ফয়লা বাজার থেকে বকেয়া টাকা কালেকশন করে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে খুলনায় ফেরার পথে ছিনতাইকারী দ্বারা আক্রান্ত হন।

আরএইচ/এমএসআই/এফএম