মেহেরপুরে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে  ক্লিনিক ভাংচুর

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫

মেহেরপুরে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে  ক্লিনিক ভাংচুর

মেহেরপুর প্রতিনিধি ১০:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮

মেহেরপুরে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে  ক্লিনিক ভাংচুর

মেহেরপুরে আব্দুল খালেক (৪৫) নামের এক রোগী মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত স্বজনরা ক্লিনিকে ভাংচুর চালিয়েছে।  বুধবার বিকাল ৫টার দিকে শহরের তাহের ক্লিনিকে  এ ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক সদর উপজেলার গোভীপুর গ্রামের মৃত হারান মণ্ডলের ছেলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রোগীর স্বজনরা জানান, আজ দুপুরে মাঠে কাজ করার সময় ধারালো অস্ত্রে কৃষক আব্দুল খালেকের পায়ের রগ কেটে যায়। প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হলে তাকে রেফার্ড করেন সেখানকার চিকিৎসক। পরে শহরের তাহের ক্লিনিকে ভর্তি হয়ে ৮ হাজার টাকায় অপারেশনের চুক্তি হয়। দুপুর দুইটার দিকে ডা. আবু তাহের সিদ্দিকী নিজে অজ্ঞানের ইঞ্জেকশন পুশ করে পায়ের অপারেশন শেষ করেন।

বিকাল সাড়ে চারটার দিকে রোগীর জ্ঞান না ফিরলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ খবর স্বজনদের মাঝে ছড়িয়ে পড়লে উত্তেজিত রোগীর স্বজনরা ক্লিনিকের বেশ কয়েকটি কক্ষ ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মেহেরপুর সদর থানার ওসি রবিউল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। যে কোন ধরনের অপ্রতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে চিকিৎসক ও ক্লিনিকের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে।

এএকে/আরজি