প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ২

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ২

নড়াইল প্রতিনিধি ৫:০৫ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০১৮

প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ২

নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের সুবুদ্ধিডাঙ্গা গ্রাম থেকে গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পলিশ। শনিবার ভোরে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সুবুদ্ধিডাঙ্গা গ্রামের হালিম মিনার ছেলে শাহজালাল মিনা (২৩) এবং একই গ্রামের আবুল হোসেনের ছেলে এনামুল (২৭)।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি দুজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, গত ১৯ জুন রাতে নড়াইলের সুবুদ্ধিডাঙ্গা গ্রামে প্রেমিককে গাছে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণের ঘটনা ঘটে। পরেরদিন (২০ জুন) তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো পাঁচজনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের হয়।

ঘটনার দিন মাদ্রাসা পড়ুয়া মেয়েটি প্রেমিককে সঙ্গে নিয়ে যশোর থেকে নড়াইলের ডাঙ্গা সিঙ্গিয়া গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে হবখালী আদর্শ কলেজ এলাকায় পৌঁছালে ৯টার দিকে অটোরিকশা তাদের নামিয়ে দেয়। এরপর ওই এলাকার মাসুমের দোকানের কাছে পৌঁছালে ৮-৯ জন যুবক তাদের পথরোধ করে। একপর্যায়ে অভিযুক্ত রফিকুল মিনা, শাহজালাল মিনা ও মাসুম মিনা হবখালী কলেজ এলাকায় প্রেমিককে গাছে বেঁধে রেখে পাটক্ষেতে নিয়ে প্রেমিকা গণধর্ষণ করে।

এএস/এএস