মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মুক্তিযোদ্ধার ছেলে নিহত

ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মুক্তিযোদ্ধার ছেলে নিহত

মেহেরপুর প্রতিনিধি ৮:৫০ পূর্বাহ্ণ, মে ২৭, ২০১৮

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মুক্তিযোদ্ধার ছেলে নিহত

মেহেরপুরের গাংনীতে কথিত বন্দুকযুদ্ধে হাফিজুল ইসলাম ওরফে হাফি (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিনগত রাত দেড়টার দিকে গাংনী উপজেলার কাথুলি ইউনিয়নের গাঁড়াবাড়িয়া বাথান মাঠ এলাকার জনৈক আমজাদ হোসেনের কচুক্ষেতে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

হাফিজুল ইসলাম গাংনী চৌগাছা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত হারেজ উদ্দীনের ছেলে।

পুলিশের দাবি, নিজেদের মধ্য মাদকের ভাগাভাগি নিয়ে গোলাগুলির ঘটনায় হাফিজুল নিহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে একটি দেশে তৈরি পিস্তল ও ১১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

গাংনী থানার ওসি হরেন্দনাথ সরকার জানান, রাতে গাঁড়াবাড়িয়া গ্রামের বাথান মাঠ এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে- এমন সংবাদে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। প্রায় আধা ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের পর পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে সেখান থেকে গুলিবিদ্ধ হাফিজুল ইসলামকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আবাসিক মেডিকেল অফিসার ডা. এমকে রেজা মৃত ঘোষণা করেন।

হাফিজুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া উদ্ধারকৃত অস্ত্র ও মাদক দ্রব্যের বিষয়ে পৃথক দুটি মামলা হবে জানান ওসি হরেন্দনাথ সরকার।

এএকে/বিএইচ/আইএম