কুষ্টিয়ায় বয়লার বিস্ফোরণে দগ্ধ শ্রমিকের মৃত্যু

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫

কুষ্টিয়ায় বয়লার বিস্ফোরণে দগ্ধ শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি ৯:৫০ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮

print
কুষ্টিয়ায় বয়লার বিস্ফোরণে দগ্ধ শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়ার কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লি. এ বয়লার বিস্ফোরণে দগ্ধ শ্রমিক আসলাম উদ্দিন (৩২) মারা গেছেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজে কর্মরত এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আসলাম উদ্দিন কুষ্টিয়ার মিরপুর উপজেলার ঢাকা ঝালুপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। তিনি কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লি. এর অপারেটর ছিলেন।

জানা গেছে, বুধবার রাত ১০টায় শহরের বটতৈল এলাকায় অবস্থিত কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বয়লার চালু থাকা অবস্থায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

এ সময় বয়লারের গরম পানিতে সেখানে কর্মরত শ্রমিক আসলাম ও সাইফুলের শরীর ঝলসে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। সেখানে আসলামের অবস্থা আশঙ্কাকাজনক হওয়ায় রাতেই তাকে ঢাকায় প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। ঢাকা নেওয়ার পথে সকালে আসলামের মৃত্যু হয়।

এর আগে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছিলেন, আসলামের শরীরের ৯০ শতাংশ ঝলসে গেছে। যে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করা হয়। অপর শ্রমিক সাইফুলের শুধু হাত ঝলসে গেছে। তবে তিনি সুস্থ আছেন।

এমপি/বিএইচ/এফএম

 
.


আলোচিত সংবাদ