বিকল্প সড়কে ট্রাক বিকল, ৭ ঘণ্টা যান চলাচল বন্ধ (ভিডিও)

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫

বিকল্প সড়কে ট্রাক বিকল, ৭ ঘণ্টা যান চলাচল বন্ধ (ভিডিও)

নড়াইল প্রতিনিধি ১১:৪৫ পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৮

print

নড়াইল-যশোর সড়কের তুলারামপুর এলাকায় নির্মাণাধীন একটি ব্রিজের বিকল্প সড়কের ওপর একটি ট্রাক বিকল হয়ে ৭ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

বুধবার রাত ৩টা থেকে বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১০টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে ট্রাকটি সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

জানা গেছে, রাতে বালু বোঝাই একটি ট্রাক বিকল্প সড়কে বিকল হয়ে পড়ে। সকাল ১০টা পর্যন্ত চেষ্টার পর ট্রাকটি সরিয়ে নেয়া সম্ভব হয়। এ সময় সড়কের দু’পাশের বাস, ট্রাক, কাভার্ড ভ্যানসহ শতাধিক যানবাহন আটকা পড়ে।

জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নেতা আলিমুজ্জামান ঠান্ডু জানান, বিকল্পভাবে চলাচলের জন্য নির্মিত সড়কটিতে কাঁদা হয়ে যাওয়ার কারণে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের গাফিলতির কারণে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। কিন্তু সড়ক বিভাগ ও ঠিকাদার কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনো উদ্যোগ গ্রহণ না করায় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

সড়ক ও জনপথ অধিদপ্তর নড়াইলের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল জানান, বৃষ্টির কারণে ওই বিকল্প সড়কে ওভার লোডের ট্রাক চলাচলের জন্য  কিছুটা সমস্যার সৃষ্টি হয়েছে। ওভার লোডের গাড়ি চলাচল বন্ধ এবং বিকল্প সড়কের ওপর ইট ও বালু দিয়ে আরো মজবুত করা হচ্ছে। নড়াইলের ঠিকাদারি প্রতিষ্ঠান তমা কনষ্ট্রাকশন এর মালিক ওয়াহিদুজ্জামান কাজটি বাস্তবায়ন করছেন।

এএস/এসএফ

 
.


আলোচিত সংবাদ