লাফিয়ে পুলিশ দম্পতির গৃহপরিচারিকার আত্মহত্যার চেষ্টা

ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮ | ৩ শ্রাবণ ১৪২৫

লাফিয়ে পুলিশ দম্পতির গৃহপরিচারিকার আত্মহত্যার চেষ্টা

খুলনা ব্যুরো ৬:৪৩ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৮

print
লাফিয়ে পুলিশ দম্পতির গৃহপরিচারিকার আত্মহত্যার চেষ্টা

 নগরীতে পুলিশ দম্পতির বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে হাফিজা খাতুন (১৪) নামে এক গৃহপরিচারিকা আত্মহত্যার চেষ্টা করেছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর মুজগুন্নি মেইন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এতে তার ডান পা ভেঙে গেছে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জনৈক ব্যক্তির সঙ্গে তার অবৈধ সম্পর্কের বিষয়টি গৃহকত্রী জেনে যাওয়ায় লোকলজ্জার ভয়ে সে আত্মহত্যার চেষ্টা করে বলে দাবি করেছে পুলিশ। হাফিজা লবণচরা থানার এএসআই মেহেদী মাসুদ ও তার স্ত্রী কনস্টেবল রুবিনার বাসায় কাজ করতো। সে খুলনার তেরখাদা উপজেলার মল্লিকপুর গ্রামের মৃত লোকমান হাকিমের মেয়ে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশাররফ হোসেন জানান, হাফিজার গ্রামের জনৈক ব্যক্তির সঙ্গে তার অবৈধ সম্পর্কের বিষয়টি গৃহকর্তী কনস্টেবল রুবিনা জানতে পেরে তাকে জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু সে স্বীকার না করায় তাকে ডাক্তারের কাছে নিয়ে পরীক্ষা করা হয়। যাতে বিষয়টি ধরা পড়ে। একথা জানার পর বাসায় ফিরে হাফিজাকে জিজ্ঞাসাবাদ করতেই লোকলজ্জার ভয়ে সে দৌড়ে দ্বিতীয় তলার ছাদে গিয়ে নিচে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন।

এদিকে, ঘটনার পর তাকে ছাদ থেকে ফেলে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ ওঠে। যদিও এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। 

এমজেএইচ/এএল

 
.



আলোচিত সংবাদ