কিশোর প্রেমিক যুগলের এক দড়িতে আত্মহত্যা

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ৩০ কার্তিক ১৪২৫

কিশোর প্রেমিক যুগলের এক দড়িতে আত্মহত্যা

যশোর ব্যুরো ৭:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৮

কিশোর প্রেমিক যুগলের এক দড়িতে আত্মহত্যা

যশোরের অভয়নগরে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে অভয়নগর উপজেলার নলপাড়া গ্রামের খালপাড় থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত প্রেমিক যুগল হলো- জয়ারাবাদ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র লিপা বিশ্বাস (১৩) ও দশম শ্রেণীর ছাত্র সৈকত কুমার সেন (১৮)। তবে কী কারণে তারা আত্মহত্যা করেছে বিষয়টি নিশ্চিত নয় কেউ।

অভয়নগর থানার ওসি শেখ গণি মিয়া জানান, সকালে খবর পেয়ে পুলিশ নলামারা গ্রামের খালপাড় এলাকা থেকে দু’জনের লাশ উদ্ধার করেছে। একটি গাছের ডালে একই দড়িতে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দুটি পাওয়া যায়।

ধারণা করা হচ্ছে, প্রেমঘটিতে কারণে ওই দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

মৃত লিপা বিশ্বাসের বাবা গোবিন্দ বিশ্বাস জানান, সোমবার গভীর রাতে তার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার কথা বলে ঘরের বাইরে চলে যায়। পরে তার লাশ পাওয়া গেছে।

মেয়ের সঙ্গে কারো প্রেমের সম্পর্ক ছিল কিনা তা জানেন না বলেও দাবি করেন তিনি।

মৃত সৈকত কুমার সেনের বাবা সুশান্ত সেন জানান, সোমবার পাশের বাড়ির স্বপন নামের এক যুবকের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল সৈকত। রাতে বাড়ি না ফেরায় সকাল থেকে খোঁজাখুঁজি শুরু করি। মঙ্গলবার সকালে গ্রামবাসীর মাধ্যমে জানতে পারি, ছেলে সাগর ও এক মেয়ে খালপাড়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় পড়ে রয়েছে। পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে।

আইআর/এসএফ