যশোরে ধানের শীষ প্রার্থী অমিতের পুনর্নির্বাচন দাবি

ঢাকা, ৩০ ডিসেম্বর, ২০১৮ | 2 0 1

যশোরে ধানের শীষ প্রার্থী অমিতের পুনর্নির্বাচন দাবি

যশোর ব্যুরো ৮:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮

যশোরে ধানের শীষ প্রার্থী অমিতের পুনর্নির্বাচন দাবি

যশোর-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী বিএনপি কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ৩০ ডিসেম্বরের নির্বাচন বাতিল করে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছেন।

সোমবার বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিতভাবে তিনি এ আবেদন জানান।

আবেদনপত্রে উল্লেখ করা হয়েছে, সেনানিবাস এলাকা ব্যতীত কোন এলাকার ভোটারা ভোট দিতে পারিনি। বাকি কেন্দ্রেগুলোতে পুলিশ প্রশাসন ও শাসক দলের সন্ত্রাসীরা ৫০ শতাংশ ভোট কেটে নিয়েছে। পেলিং এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়নি। ভোটকেন্দ্রে নূন্যতম উপস্থিতি না থাকলেও জাল ভোটের মাধ্যমে ৭৫ শতাংশ ভোটগ্রহণ দেখিয়েছে।

এদিকে, দুপুরে শহরের ঘোপ এলাকায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে অমিত বলেন, ভোটের আগের দিন সন্ধ্যা থেকে শুরু করে পরের দিন শহরে শত শত বোমা বিস্ফোরণ ঘটেছে। আমি আশঙ্কা করছি, বিএনপিসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা এখন আবার হামলা-মামলার মুখে পড়বেন। তাদের নিরাপত্তা নিয়ে আমি চিন্তিত।

তিনি বলেন, জনগণের ভালোবাসা পাওয়ার জন্য রাজনীতি করি। জনগণ আমার পাশে ছিল। তাদের ভালোবাসা  পেয়েছি। একজন রাজনৈতিক কর্মী হিসেবে এটা আমার বড় অর্জন। আমি জনগণের পাশে ছিলাম, পাশে থাকবো।

এসময় তিনি নির্বাচনের কিছু চিত্র তুলে ধরে বলেন, ৫ জানুয়ারি ভোটে অংশ না নেয়া বিএনপি জোটের  সিদ্ধান্ত সে সময় সঠিক ছিল তা আজ জনগণ বুঝতে পেরেছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন যশোর-৩ আসনে ঐক্যফ্রন্ট প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি আব্দুস সবুর মণ্ডল, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম আজাদ, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু প্রমুখ।

এমআর

 

খুলনা বিভাগ: আরও পড়ুন

আরও