অবিবাহিতদের বিয়ের যোগ, কর্মস্থলে আত্মীয়ের সাহায্য

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

অবিবাহিতদের বিয়ের যোগ, কর্মস্থলে আত্মীয়ের সাহায্য

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯

অবিবাহিতদের বিয়ের যোগ, কর্মস্থলে আত্মীয়ের সাহায্য

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) দিনটি শুভ ও বলবান থাকবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতার বিকাশ হতে পারে। কর্মস্থলে আপনার উন্নতি অবধারিত। শত্রুরা যতই চেষ্টা করুক না কেনো, আপনার কোনো ক্ষতি করতে পারবে না। বিবাহিত জীবনের সুখ-শান্তি ফিরে পাবেন। রাজনৈতিক কাজে অগ্রগতি আশা করতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) দিনটি অপেক্ষাকৃত ব্যয়বহুল যাবে। সাংসারিক কাজে কিছু অর্থ খরচ হওয়ার সম্ভাবনা। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ভ্যাট ও ট্যাক্স সংক্রান্ত কাজে সফল হবেন। জীবীকার জন্য বিদেশযাত্রার সুযোগ পাবেন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) বড় ভাই-বোনের আগমন হতে পারে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক কাজে বকেয়া বিল আদায় হবে। বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হবে। বিদেশ থেকে কোনো আত্মীয়র আগমন যোগ প্রবল।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) দিনটি কর্মক্ষেত্রে সাফল্যের। চাকরিজীবীদের জন্য খুবই উল্লেখযোগ্য। কর্মস্থলে পদন্নতির সুযোগ আসতে পারে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাহায্যে পেতে পারেন। চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি আসন্ন। বাবার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) ভাগ্য উন্নতির সুযোগ আসবে। উচ্চ শিক্ষার জন্য বিদেশযাত্রার যোগ রয়েছে। জীবিকার জন্য বিদেশ গমনের আমন্ত্রণ পেতে পারেন। সাংসারিক কাজে কোনো আত্মীয়ের সাহায্য আশা করতে পারেন। ব্যবসায়িক কাজে দূরে কোথাও যাত্রা করতে হবে। উচ্চ শিক্ষায় সাফল্য আশা করা যায়।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সকাল সকাল বাড়িতে পাওনাদার আসতে পারে। কোনো আত্মীয় বা পরিচিত জনের মৃত্যু সংবাদ পেতে পারেন। যাত্রা পথে দুর্ঘটনার আশঙ্কা প্রবল। ব্যাংক ঋণ লাভের সুযোগ রয়েছে। বিদেশ থেকে কিছু অর্থ পেতে পারেন। ব্যাংকে কর্মরতদের দিনটি ঝামেলাপূর্ণ।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) দম্পতিদের দিনটি ভালো যাবে। কোথাও ঘুরতে যেতে পারেন। অংশিদারী ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু নতুন বিনিয়োগ করতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। কর্মস্থলে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সহকর্মীদের কারো সাথে তর্কে না জড়ানোই ভালো। অধীনস্ত কর্মচারীর ওপর কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব না দেয়াই উত্তম। ব্যবসায়ীরা গোপন শত্রুতার শিকার হতে পারেন। ঠিকাদারদের টেন্ডারের গোপনীয়তার বিষয়ে আরো সতর্ক হতে হবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) প্রেমে আজ অনাবিল আনন্দ বিরাজ করবে। সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের সুযোগ আসবে। সৃজনশীল পেশাজীবীদের কাজের ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। মিডিয়া ব্যবসায় নতুন কাজের অর্ডার পেতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কোনো প্রত্যাশা পূর্ণ হতে পারে। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। যানবাহন ও আবাসন ক্রয় করার সুযোগ আসবে। মায়ের সাহায্য লাভ। কর্মস্থলে কোনো প্রভাবশালী কর্মকর্তার সাহায্য লাভের যোগ। রাজনৈতিক ও সামাজিক কাজে সম্মানিত হবেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোট ভাই-বোনের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হতে পারে। গার্মেন্টস ব্যবসায়ীরা ভালো কোনো অর্ডার পেতে পারেন। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীরা নতুন কাজের সুযোগ পাবেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের ক্ষেত্রে সতর্ক হতে হবে। অনলাইন ব্যবসায় আরো সতর্কতা আবশ্যক।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) দিনটি ভালো যাবে। আজ খুচরা ও পাইকারী বিক্রেতাদের লাভের আশা রয়েছে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হতে পারে। হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আজ লাভের যোগ প্রবল। বকেয়া টাকা আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন হতে পারে।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও