ধর্মীয়-আধ্যাত্মিক পড়াশোনায় অগ্রগতি, বিদেশযাত্রা শুভ

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

ধর্মীয়-আধ্যাত্মিক পড়াশোনায় অগ্রগতি, বিদেশযাত্রা শুভ

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৯, ২০১৯

ধর্মীয়-আধ্যাত্মিক পড়াশোনায় অগ্রগতি, বিদেশযাত্রা শুভ

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) দিনটি ব্যয়বহুল থাকবে। বৈদেশিক কাজে কর্মে কিছু জটিলতার আশঙ্কা। আজ আইনগত জটিলতায় পড়তে পারেন। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত কাজে অর্থব্যয় হবে। প্রবাসীদের কর্মস্থলে ঝামেলার আশঙ্কা প্রবল। ব্যবসায়িক কাজের জন্য বিদেশযাত্রার সুযোগ আসবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) দিনটি আয়-রোজগার বৃদ্ধির। ব্যবসায়িক বকেয়া টাকা আদায় করতে পারবেন। বন্ধু ও বড় ভাই-বোনের জন্য অর্থ ব্যয় হবে। কন্ট্রাকটারি কাজের জন্য কিছু টাকা প্রয়োজন হতে পারে। খুচরা বিক্রেতাদের বকেয়া অর্থলাভের যোগ প্রবল। বোনের বিয়ে সংক্রান্ত বিষয়ে অগ্রগতি।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) দিনটি কর্ম ব্যস্ততার। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ আসবে। বেকারদের বেসরকারি চাকরির যোগ প্রবল। সুনাম, সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসবে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের সম্মানিত হওয়ার যোগ। বাবার কর্মস্থলে উন্নতি হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বৈদেশিক কাজের জন্য অনুকূল। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার আসতে পারে। জীবীকার জন্য বিদেশযাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মিক শাস্ত্র পড়াশোনায় অগ্রগতি হবে। শিক্ষক ও গবেষকদের কর্মে উন্নতির সুযোগ আসতে পারে। বিদেশে উচ্চ শিক্ষার সুযোগ প্রবল।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) ব্যবসায়িক যোগাযোগে কিছু অগ্রগতি আশা করতে পারেন। অদৃশ্য শত্রুর সাথে লড়াই চালিয়ে যেতে হবে। ব্যবসা-বাণিজ্যে ঝুঁকি নেয়া সময়োপযোগী হবে না। কিছু লোকসানের আশঙ্কা। পাওনাদারের টাকা পরিশোধ করতে গিয়ে আবার ঋণের জালে জড়াতে হতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। অংশিদারী কাজে ভালো আয়ের সুযোগ রয়েছে। বিদেশ থেকে কিছু টাকা পেতে পারেন। দম্পতিদের দিনটি শুভ সম্ভাবনাময়। শরীরের প্রতি বিশেষ নজর দিতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করা উচিত।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) কর্মস্থলে সহকর্মীদের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। কোনো কর্মচারীর ওপর প্রচন্ত বিরক্ত ও ক্ষিপ্ত হওয়ার আশঙ্কা। শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। চলার পথে চোট পেতে পারেন। হঠাৎ করে সিজেনাল ঠাণ্ডাজ্বরে আক্রান্ত হওয়ার আশঙ্কা প্রবল।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) খেলাধুলায় সাফল্য পেতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়। শৈল্পিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। অভিনয় শিল্পীদের পেশাগত ঝুঁকির ভয়। কোনো ঝুঁকিপূর্ণ স্ট্যান্ট করার সময় সতর্ক থাকবেন। রোমান্টিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) দিনটি প্রত্যাশা পূরণের। বহুদিনের লালিত কোনো স্বপ্ন পূরণ হওয়াতে ভালো লাগবে। মায়ের সাহায্য পেতে পারেন। আত্মীয়-স্বজন বা বন্ধুদের আগমন হবে। ভাড়াটিয়াদের ভাড়া সংক্রান্ত জটিলতার অবসান হবে। বিদ্যার্থীদের পরীক্ষার জন্য পড়াশোনায় মননিবেশ করতে হবে। যানবাহন ক্রয় করতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) গার্মেন্টস ব্যবসায়ী ও মূদ্রণশিল্প মালিকদের বড় কিছু অর্ডার আসার সম্ভাবনা প্রবল। ছোট ভাই-বোনের কর্মলাভের যোগ। সাংবাদিক ও মিডিয়াকর্মীরা দুর্ঘটনা থেকে সতর্ক থাকবেন। প্রতিবেশীর সাহায্য আশা করা যায়। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো বেচাকেনার সম্ভাবনা। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য লাভ। টিকাদারি কাজের বকেয়া বিল আদায় হবে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খাদ্যদ্রব্য ও পানিয়ের ব্যবসায়ীরা উপকৃত হবেন। সঞ্চয়ে অগ্রগতি হতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) দিনটি ভালো যাবে। প্রশাসনিক কর্মকর্তাদের সম্মান ও অর্থ দুইপ্রাপ্তির যোগ। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। জীবন সাথীর শরীর-স্বাস্থের বিষয়ে সতর্ক হতে হবে। দাম্পত্য বিষয় নিয়ে দ্বন্দ্ব সংঘাতের আশঙ্কা। কোনো প্রকার অস্ত্রপচারের সম্মুখীন হতে হবে। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। অংশিদারী কাজে ভালো আয়ের সুযোগ রয়েছে। বিদেশ থেকে কিছু টাকা পেতে পারেন। দম্পতিদের দিনটি শুভ সম্ভাবনাময়। শরীরের প্রতি বিশেষ নজর দিতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করা উচিত।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও