বৃশ্চিকে নিজের কাজ অন্যকে দিয়ে নয়, মকরের প্রেম পরাজিত

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

বৃশ্চিকে নিজের কাজ অন্যকে দিয়ে নয়, মকরের প্রেম পরাজিত

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০১, ২০১৯

বৃশ্চিকে নিজের কাজ অন্যকে দিয়ে নয়, মকরের প্রেম পরাজিত

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলো। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। বিভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না। এটি আপনার সম্পর্ককেও দুর্বল করবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তারা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) অত্যাধিক উত্তেজনা এবং বিস্ফোরক নেশা আপনার স্নায়ুতন্ত্রের ক্ষতি করতে পারে। এটি এড়াতে আপনার আবেগগুলোকে নিয়ন্ত্রণ করুন। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। বাড়িতে মানুষের সঙ্গে আপনি উত্তেজনাপূর্ণ এবং ভিন্ন কিছু করতে পারেন। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরি থাকবেন। রান্না ঘরের জন্য জরুরি জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে।

সিংহ রাশি: (২১জুলাই- ২১ আগষ্ট) কিছু পরিবারের কিছু সদস্য তাদের ঈর্ষণীয় ব্যবহারের দ্বারা আপনাকে বিরক্ত করতে পারে। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। যারা মানসিক ভরসা চাইছেন তারা হয়তো বয়স্কদেরকে তাদের সাহায্যে এগিয়ে আসতে দেখবেন। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যারা আপনার কাছে আসে তাদেরকে শুধু উপেক্ষা করুন। সহকর্মীদের সামলানোর সময় কৌশলের প্রয়োজন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন– এতে অপার সুখ লাভ করবেন। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আপনার ব্যক্তিগত তরফে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটবে- যা আপনার এবং আপনার পুরো পরিবারের জন্য আনন্দধ্বনি নিয়ে আসবে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। পারিবারিক ক্ষেত্রে কিছু নির্দিষ্ট সমস্যা পরিবারের শান্তি এবং সুস্থ পরিবেশ বিঘ্নিত করতে পারে। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে। দিবাস্বপ্নে আপনার পতন অনিবার্য- নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলো উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। কর্মক্ষেত্রে বিদ্বেষী মানুষেরা আজ আপনাকে সত্যিই ক্ষুব্ধ করতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) গর্ভবতী মায়েদের জন্য বিশেষ যত্নের দিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। বাচ্চাদের সাথে বিতর্ক মানসিক চাপ আনতে পারে- একটি সময়ের পরে নিজেকে ধকল দেবেন না কারণ কিছু নির্দিষ্ট সমস্যা থেকে দূরে থাকাই শ্রেষ্ঠ।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আজ ধর্মীয় এবং আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের জন্যও দিনটি ভালো। ফাটকা ঝুঁকিপূর্ণ হবে-সুতরাং সব বিনিয়োগ চূড়ান্ত সতর্কতার সাথে করা উচিত। উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

ইসি/এসবি

 

রাশিফল: আরও পড়ুন

আরও