নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত, প্রচুর অর্থপ্রাপ্তি

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত, প্রচুর অর্থপ্রাপ্তি

পরিবর্তন ডেস্ক ১২:০৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯

নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত, প্রচুর অর্থপ্রাপ্তি

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আর্থিক বিনিয়োগের সময় হঠকারী সিদ্ধান্ত নেবেন না। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হওয়ায় প্রেমের পক্ষে খুব একটা ভালো দিন নয়। সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন। কিন্তু যেখানে নিজে জড়িত নন এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার পদ্ধতিতে সত্যপরায়ণ এবং যথাযত হোন- আপনার দৃঢ়সঙ্কল্পতা এবং দক্ষতা লক্ষ্যণীয় হবে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) চারপাশের মানুষের সম্প্রসারিত সমর্থন আপনাকে খুশি করবে। আর্থিক সমস্যা গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। আপনার বস অজুহাত আগ্রহী হতে হবে না- তার নেক নজরে থাকার জন্য আপনাকে কাজ করতে হবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) স্বাস্থ্যবিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না- বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। দিনটি ভালোবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। আজ গভীর ভাবপূর্ণ ভালোবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগস্ট) জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। কিছু পরিবর্তন যা আপনি আপনার চেহারায় করেছেন, পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে। এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালোবাসবে। যদি আপনি বিদেশে কোন চাকরিতে আবেদন করার কথা ভাবছেন- তাহলে আজকের দিনটি সৌভাগ্যপূর্ণ বলে মনে হচ্ছে।

কন্যা রাশি: (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) যদি সম্ভব হয় তাহলে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। আজ সম্ভবত আপনার বাড়ির মধ্যে এবং চারপাশে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করবেন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। সহকর্মীদের সামলানোর সময় কৌশলের প্রয়োজন। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করবেন।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। আজ বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। অন্যদের হস্তক্ষেপ বিরোধের সৃষ্টি করবে। কর্মক্ষেত্রে একজন ভালো বন্ধু আজ সত্যিই বিরক্তিকর হতে পারে। মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ করার ফলে আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। অনৈতিক কোনো ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এ সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো উপভোগ্য হবে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আজ একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন- আপনার শৈলী এবং কাজকর্ম করার অনন্য উপায়গুলো এমন মানুষজনকে আগ্রহী করবে, যারা আপনাকে কাছ থেকে দেখছেন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে শত্রুরা শুধুমাত্র একটি ভালো কাজের কারণে আজকে আপনার সাথে বন্ধুত্ব করতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরি করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। এর ফলে দৈনন্দিন জীবনের সুগন্ধ নষ্ট হয়ে যায় এবং জীবনে বেঁচে থাকার আশাকেও নষ্ট করে দেয়। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও