সযত্নে লালিত স্বপ্ন সত্য হবে, উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

সযত্নে লালিত স্বপ্ন সত্য হবে, উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন

পরিবর্তন ডেস্ক ১২:০৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৯

সযত্নে লালিত স্বপ্ন সত্য হবে, উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) খরচ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন এবং কেবলমাত্র জরুরি জিনিসই কিনুন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলোই করুন।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। কোন বিদেশি আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোনো ফল পাবেন না- পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং প্রেমিকার কাছে সত্য অনুভূতিগুলো ব্যাখ্যা করা।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোনকল দিনটি সফল করে তুলবে। যদি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে সমগ্র জীবনে এইদিন ভুলবেন না। আজ উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটবে।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। খুব ছোট কোন সমস্যা নিয়ে প্রেমিকার সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন। অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগস্ট) সতর্কতা অবলম্বন করা আবশ্যক, কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। যখন আপনি কোন দলের মধ্যে রয়েছেন তখন কি বলছেন তার প্রতি খেয়াল রাখুন- আপনার আবেগপ্রবণ মন্তব্যের জন্য আপনি তীব্রভাবে সমালোচিত হতে পারেন।

কন্যা রাশি: (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। যদি গৃহস্থালীর কর্তব্যগুলো উপেক্ষা করেন তাহলে যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। কোন শিশুর স্বাস্থ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে। নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। আজ জানতে পারবেন যে আপনার ভালোবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালোবাসবে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) আপনার সযত্নে লালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশি আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরি কেনাকাটা করা সুবিধাজনক করবে। কেউ আপনার প্রশংসা করতে পারে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আপনার সামনে হয়তো অনেক কিছু জড়ো হয়ে থাকবে এবং কোনটি অনুসরণ করবেন সে নিয়ে সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। প্রিয়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন- আবেগ ধরে রাখুন এবং পরে অনুতাপ করেন, এমন কিছু দায়িত্বজ্ঞানহীনভাবে করা থেকে বিরত থাকুন। অংশীদারিত্বের সুযোগ ভালোই মনে হচ্ছে, কিন্তু সবকিছু কাগজ কলমে নথিভুক্ত করুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন– এতে অপার সুখলাভ করবেন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে। সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন। ঘরের চেহারা উন্নত করতে এর চারপাশে ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব নেয়া হবে।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও