একাধিক উৎস থেকে আর্থিক লাভ, রোমান্টিক ভ্রমণ

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

একাধিক উৎস থেকে আর্থিক লাভ, রোমান্টিক ভ্রমণ

পরিবর্তন ডেস্ক ১২:০৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

একাধিক উৎস থেকে আর্থিক লাভ, রোমান্টিক ভ্রমণ

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। মা-বাবার স্বাস্থ্যচিন্তা এবং উদ্বেগের সৃষ্টি করবে। সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। ব্যবসা এবং শিক্ষা কারো কারোর জন্য উপকারী হবে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) ব্যবসায়িক কৃতিত্বের জন্য যারা কাছে আসে তাদেরকে শুধু উপেক্ষা করুন। সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে এবং তারা তাদের সরলতা ভরা আনন্দময়তা এবং নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রুপান্তর করতে পারে। সঙ্গী বিচলিত হতে পারে যদি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেয়ার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। ভালোবাসার ক্ষেত্রে আপনার বিবেচনা করার শক্তি ব্যবহার করুন। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) আপনার দয়ালু স্বভাব অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। আজকে করা বিনিয়োগ সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে ভালোবাসা এবং সহায়তা প্রদান করবে। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোম্যান্টিক সন্ধ্যা। আপনি বুঝতে পারবেন যে আপনি সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এর ফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন।

সিংহ রাশি: (২১জুলাই- ২১ আগস্ট) আপনার ব্যবহার নিয়ন্ত্রণের অধীনে রাখুন যেহেতু এটি সম্পর্ককে চিরস্থায়ীভাবে নষ্ট করতে পারে। আপনি মুক্ত মন তুলে ধরে এবং কারোর বিরুদ্ধে সব বিদ্বেষ ঝেড়ে ফেলে এটি অতিক্রম করতে পারেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে।

কন্যা রাশি: (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না-কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন। আপনি আর্থিক দিক থেকে খুব উদার হলে একটি ভ্রমণে অংশগ্রহণ করতে পারেন। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিষ্কার-পরিচ্ছন্নতা করা প্রয়োজন। প্রেমিকার সাথে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে- আপনি আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে অসুবিধা ভোগ করবেন।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) অপরিকল্পিত উৎস থেকে টাকা-পয়সা লাভ আপনার দিন উজ্জ্বলতর করতে তুলবে। দিনের শেষ ভাগে কোন পুরোনো বন্ধুর সাথে দেখা করা আপনার সন্ধ্যাটিকে উজ্জ্বল করে তুলবে। আপনার সোনালী দিনগুলি মনে করার সাথে সাথে আপনি আপনার শৈশবের স্মৃতিগুলিও রোমন্থন করবেন। আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। আপনার চিন্তার অতীত আপনার ভাই আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ বিভ্রান্ত করতে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মুহূর্তের সৃষ্টি হতে পারে। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা আজ মিশে যাবে। আজ আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী) একাধিক উৎস থেকে আর্থিক লাভ হবে। আপনার খুশির সোনালী দিনগুলি ফিরে পেতে আপনার মূল্যবান সময় কাটান এবং মিষ্টি স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন। এটি এমন একটি দিন যখন আপনি একটি রোমান্টিক ভ্রমণে যেতে পারবেন। আপনার কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে এবং আপনি আস্থা ও সমর্থন লাভ করবেন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী) অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং মদ থেকে দূরে থাকুন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং জীবন অতিষ্ঠ করতে পারে। আপনার প্রিয়তমার আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ) আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশি আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। দিনের পরেরভাগে টাকা-পয়সার অবস্থার উন্নতি হবে। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও